মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সোনু সুদকে 'সুপারহিরো' আখ্যা দিলেন তেলেঙ্গানার এই মন্ত্রী! প্রত্যুত্তরে কী জবাব দিলেন সোনু?

০২:২০ পিএম, জুন ১, ২০২১

সোনু সুদকে 'সুপারহিরো' আখ্যা দিলেন তেলেঙ্গানার এই মন্ত্রী! প্রত্যুত্তরে কী জবাব দিলেন সোনু?

সোনু সুদ! তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। গত বছর থেকেই করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। মানুষের বিপদে বারবার ছুটে গিয়েছেন। করোনা আক্রান্তদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

বর্তমানেও সাধারণ মানুষের স্বার্থে নিজেকে উৎসর্গ করে দিতে বিন্দুমাত্রও ভাবছেন না সোনু৷ আর অভিনেতার এই মানবিক রূপ নজর কেড়েছে তেলেঙ্গানার পৌর প্রশাসন ও নগরোন্নয়ন মন্ত্রী কেটি রমা রাও-এরও। সম্প্রতি সোনুকে 'সুপারহিরো' আখ্যাতে ভূষিত করলেন তিনি। পাশাপাশি সমাজের স্বার্থে অভিনেতার এই মানবিক রূপ দেখে তাঁকে ধন্যবাদও জানালেন মন্ত্রী।

বিষয়টির সূত্রপাত ঘটে একটি ট্যুইটার পোস্টের হাত ধরে। সম্প্রতি কেটিআরের কাছ থেকে সাহায্য পেয়ে এক ব্যক্তি ট্যুইটারে মন্ত্রীকে ধন্যবাদ জানান। মন্ত্রীর কাছে ওই ব্যক্তি তাঁর বন্ধুর বাবার জন্য অক্সিজেন সিলিন্ডারের অনুরোধ করেছিলেন। মাত্র ১০ ঘন্টার মধ্যেই অক্সিজেনের সরবরাহ পেয়েছিলেন তিনি। এই কারণে মন্ত্রীকে 'সুপারহিরো'র সম্মান দিয়ে ব্যক্তিটি ট্যুইটারে লেখেন, "আপনি সত্যিকারের এক সুপারহিরো। আজ পর্যন্ত বহু মানুষ আপনার কাছ থেকে সাহায্য পেয়েছেন। আপনাকে ধন্যবাদ দিলেও তা কম পড়ে যাবে।"

https://twitter.com/KTRTRS/status/1399409046050938887?s=20

এই ট্যুইটেরই প্রত্যুত্তরে কেটিআর জানান তিনি মানুষের বেদনা কমানোর জন্য সামান্য চেষ্টা করছেন মাত্র। এরপরই তিনি নিজেকে নয় বরং অভিনেতা সোনু সুদকে 'সুপারহিরো' তকমায় ভূষিত করেন। ট্যুইটে মন্ত্রী লেখেন, "আমি একজন নির্বাচিত জন প্রতিনিধি। আমার যা কর্তব্য তাই আমি করেছি। আপনারা আমাকে নয়, বরং সোনু সুদকে 'সুপারহিরো'র সম্মান দিন।" সেই সঙ্গে অন্যের অসুবিধা বা সংকটে সকলকে সাহায্য করার পরামর্শও দিয়েছেন মন্ত্রী।

অন্যদিকে, মন্ত্রীর এই ট্যুইটে অভিভূত অভিনেতা সোনু সুদ স্বয়ং। তাঁকে 'সুপারহিরো' সম্মান দেওয়ায় মন্ত্রীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তাঁর প্রশংসাতেও মেতে উঠেছেন অভিনেতা। পাশাপাশি তেলেঙ্গানার উন্নতিতে মন্ত্রীর অবদানের কথাও একবাক্যে স্বীকার করেন তিনি। ট্যুইটের মাধ্যমে প্রকাশও করেন তা। ট্যুইটে মন্ত্রীকে উদ্দেশ্য করে সোনু লিখেছেন, "আপনার মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ, স্যার! আপনি সত্যই এমন একজন নায়ক যিনি তেলেঙ্গানার জন্য এত কিছু করেছেন। আপনার নেতৃত্বে রাজ্য এতটা বিকাশ করেছে। আমি তেলেঙ্গানাকে আমার দ্বিতীয় বাড়ি ভাবি। কারণ এটি আমার কাজের জায়গা এবং জনগণ আমাকে বছরের পর বছর ধরে এত ভালবাসায় ভরিয়ে তুলেছে।"

https://twitter.com/SonuSood/status/1399586687974400000?s=20