২০ কোটির আয়কর ফাঁকির অভিযোগ সোনু সুদের ওপর! অবশেষে মুখ খুললেন অভিনেতা

২০ কোটির আয়কর ফাঁকির অভিযোগ সোনু সুদের ওপর! অবশেষে মুখ খুললেন অভিনেতা
২০ কোটির আয়কর ফাঁকির অভিযোগ সোনু সুদের ওপর! অবশেষে মুখ খুললেন অভিনেতা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ

গত বুধবার একটি সংবাদে নড়ে চড়ে বসে গোটা নেট দুনিয়া। আয়কর দফতরের আধিকারিক হটাত করে হানা দেন সোনু সুদের বাড়িতে। আর সেখান থেকেই শুরু নানান জল্পনা কল্পনা। পর পর তিনদিন আয়কর বিভাগের অফিসার হানা দেন অভিনেতার বাড়ি এবং অফিসে। ঘেঁটে দেখেন কাগজ পত্র এবং ব্যাঙ্কের ডিটেলস। আয়কর অফিসারদের অভিযোগ করে প্রচুর টাকার ফাঁকি দিয়েছেন অভিনেতা। সেই টাকার অঙ্ক প্রায় ২০ কোটির কাছাকাছি। যদিও এই সংবাদ মানতে নারাজ সোনু সুদের অনুগামীরা।

উল্লেখ্য গতবছর লকডাউন এর সময় থেকেই গরিবের মাসিহা হয়ে উঠেছেন সোনু। তার এনজিও এর তরফ থেকে এই সময় যাবতীয় কাজ করেছিলেন। এখানেই সমস্যা দেখলেন আয়কর বিভাগের কর্ম কর্তারা। তাঁদের মতে এই সময় বিদেশ থেকে প্রায় ২.১ কোটি টাকা অনুদান হিসেবে রয়েছে অভিনেতার এনজিওতে। যেটি ফরেন কন্ট্রিবিউশন (রেগুলেশন) অ্যাক্টের সরাসরি লঙ্ঘন করার মত অপরাধ। তবে এই দোষ মানতে নারাজ অনুগামীরা। প্রথমে অভিনেতা এই বিষয়ে মুখ খোলেন নি।

https://twitter.com/SonuSood/status/1439812368830140419/photo/1

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সকলের জন্য দিলেন খোলা চিঠি। নিজের মনের কথা প্রকাশ করলেন তিনি। লিখেছেন “ আমি আমার অন্তর থেকে দেশের প্রতিটি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি আমার সমস্ত সামর্থ্য এবং শক্তি দিয়ে সার্ভিস দিয়ে সাহায্য করার চেষ্টা করেছি। আমি অনেক ব্র্যান্ডকে অনুরোধ করেছি এনডর্সমেন্ট ফি যেন সোজাসুজি পাঠিয়ে দেওয়া হয়। যাতে সাহায্যের হাত বন্ধ না হয়। আমি চার দিন একটু ব্যস্ত ছিলাম। আবার ফিরে এসেছি সাহায্যের জন্য। কর ভলা হো ভলা’, ‘জয় হিন্দ”।