সাহায্য চেয়ে সোনু সুদের ফোনে ঝড়ের গতিতে ঢুকছে মেসেজ! রইল ভিডিও

সাহায্য চেয়ে সোনু সুদের ফোনে ঝড়ের গতিতে ঢুকছে মেসেজ! রইল ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @sonu_sood
সাহায্য চেয়ে সোনু সুদের ফোনে ঝড়ের গতিতে ঢুকছে মেসেজ! রইল ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @sonu_sood

তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন তিনি। গত বছরে করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন। নিজের খরচে বাড়ি ফিরিয়েছেন লাখ লাখ শ্রমিককে। রাশিয়া, উজবেকিস্তান, ম্যানিলা এবং আলমাটিতে আটকে থাকা শত শত ভারতীয়কে দেশেও ফিরিয়ে এনেছিলেন। এছাড়াও সুখে-দুঃখে বারবার অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তিনি। নিয়েছেন হাজারও ছাত্র-ছাত্রীর লেখাপড়ার ভার। এতক্ষণে নিশ্চয় বুঝে গিয়েছেন কার কথা হচ্ছে? হ্যাঁ, তিনি বলিউডের অভিনেতা, সোনু সুদ-ই।

সম্প্রতি সোনুই পড়েছিলেন করোনার কবলে। তবে রোগ তাঁকে দমিয়ে রাখতে পারেনি। করোনা-মুক্ত হয়ে ফের দেশের কাজে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। এমনকি নিজের পার্সোনাল মোবাইল নম্বরও বিলিয়ে দিয়েছেন। যাতে বিপদে-আপদে যে কেউই সাহায্য চাইতে পারেন। আর এই ফোন ঘিরেই সম্প্রতি এমন এক ভিডিও সামনে আনলেন অভিনেতা, যা দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার। সোনুর শেয়ার করা কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সাহায্য চেয়ে ঝড়ের গতিতে মেসেজ ঢুকছে ফোনে । সেকেন্ডে সেকেন্ডে বাড়ছে মেসেজের সংখ্যা। প্রত্যেকেই সোনুর কাছে সাহায্যপ্রার্থী।

সোনুর সেই ভিডিও দেখে নেটজনতাও হতবাক। দেশের এই কঠিন পরিস্থিতিতেও নিজের স্বার্থ ভুলে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সোনুকে ধন্য ধন্য করেছেন সকলেই। জানিয়েছেন প্রণামও। অন্যদিকে, সোনুর আশ্বাসবাণী, মানুষের বিপদে বরাবর পাশে দাঁড়াতে ছুটে যাবেন তিনি। অপর একজন সাধারণ মানুষ হিসেবেই। এই মন্ত্রে দীক্ষিত হয়েই কাজ করে চলেছেন বাস্তবের এই ‘সুপার হিরো’।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.