বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

হাসপাতালে অক্সিজেন পৌঁছে দিয়ে ২২ জন করোনা আক্রান্ত রোগীর প্রাণ রক্ষা করলেন ‘অসহায়ের ভগবান’ সোনু

১১:৫৮ এএম, মে ৫, ২০২১

হাসপাতালে অক্সিজেন পৌঁছে দিয়ে ২২ জন করোনা আক্রান্ত রোগীর প্রাণ রক্ষা করলেন ‘অসহায়ের ভগবান’ সোনু

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন সোনু সুদ।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। কিছুদিন আগে তিনিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়েও তিনি অনেকের পাশে দাঁড়িয়েছেন। আর এবার সোনু ও তাঁর টিম হাসপাতালে অক্সিজেন পৌঁছে দিয়ে ২২ জন করোনা আক্রান্ত রোগীর প্রাণ রক্ষা করলেন।

উল্লেখ্য জানা গেছে, ব্যাঙ্গালুরুর আরাক হাসপাতাল (Arak Hospital)-এ অক্সিজেনের ঘাটতি দেখা দেওয়ায় বেঙ্গালুরুর এক ইন্সপেক্টর সোনু সুদ ও তাঁর টিমকে মঙ্গলবার রাতে ফোন করে সে খবর জানায়। বিষয়টি জানা মাত্র জরুরি ভিত্তিতে সোনু সুদ ও তাঁর টিম ১৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠায় ওই হাসপাতালে। এই কাজে এগিয়ে আসে পুলিশ। কিছু করোনা রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করার জন্য অ্যাম্বুলেন্স না পেয়ে পুলিশই তাদের গাড়ি করে রোগীদের নিয়ে যায়।