লকডাউনের জেরে এবার একটি গ্রামকে খাওয়ানোর দায়িত্ব নিলেন ‘অসহায়ের ভগবান’ সোনু সুদ

লকডাউনের জেরে এবার একটি গ্রামকে খাওয়ানোর দায়িত্ব নিলেন ‘অসহায়ের ভগবান’ সোনু সুদ
লকডাউনের জেরে এবার একটি গ্রামকে খাওয়ানোর দায়িত্ব নিলেন ‘অসহায়ের ভগবান’ সোনু সুদ / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @sonu_sood

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন সোনু সুদ।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। কিছুদিন আগে তিনিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সুস্থ হয়ে আবারও মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি। এবার মধ্যপ্রদেশের মালওয়া অঞ্চলের একটি প্রত্যন্ত গ্রাম নিমাচের গোটা গ্রামকে দু-বেলা খাওয়ানোর দায়িত্ব কাঁধে তুলে নিলেন অভিনেতা।

উল্লেখ্য একটি রিয়েলিটি শো-এর বিচারক স্থানে রয়েছেন সোনু সুদ। আর সেই শো এর এক প্রতিযোগী উদয়, তাঁর গ্রামের মানুষ লকডাউনের জেরে ঠিক মত খেতে পাচ্ছেন না বলে জানায়। গ্রামের বেশিরভাগ মানুষ দিন-আনে দিন-খাই। আর তারমধ্যে মধ্যপ্রদেশের সরকার করোনা পরিস্থিতির আরও অবনতি হওয়ায় ৭ মে পর্যন্ত লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বলে জানায় ওই প্রতিযোগী। আর সেই কথা শুনে সোনু সুদ গোটা গ্রামের মানুষ লকডাউন চলাকালীন যাতে ঠিকঠাক রেশন পায়, তাদের খাওয়ানোর দায়িত্ব নেন তিনি। তিনি বলেন যতদিনই লকডাউন চলুক না কেন তিনি তাদের অভুক্ত থাকতে দেবেন না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.