‘শিবরাত্রির ছবি ফরোয়ার্ড না করে দুঃস্থদের সেবা করুন’, মহাশিবরাত্রিতে টুইটারে বার্তা সোনু সুদের

'শিবরাত্রির ছবি ফরোয়ার্ড না করে দুঃস্থদের সেবা করুন', মহাশিবরাত্রিতে টুইটারে বার্তা সোনু সুদের / Image Source- Screengrab from Video Instagrammed By @sonu_sood
'শিবরাত্রির ছবি ফরোয়ার্ড না করে দুঃস্থদের সেবা করুন', মহাশিবরাত্রিতে টুইটারে বার্তা সোনু সুদের / Image Source- Screengrab from Video Instagrammed By @sonu_sood

আজ মহা শিবরাত্রি৷ সকাল থেকেই নেটমাধ্যমে তাই ফরোয়ার্ড হচ্ছে একের পর এক ভগবান শিবের ছবি এবং শিবরাত্রির বার্তা। এবার এসব নিয়েই মুখ খুললেন অভিনেতা সোনু সুদ। শিবরাত্রি উপলক্ষে টুইটারে সোনু বার্তা দিয়েছেন, “মহা শিবরাত্রির মেসেজ না পাঠিয়ে বরং দুঃস্থ অসহায়দের সাহায্য করুন।”

আজ, টুইটারে সোনু লেখেন, “শিব ভগবানকি ফটো ফরোয়ার্ড করকে নেহি, কিসিকি মদত কারকে শিবরাত্রি মানাইয়ে।” অর্থাৎ ছবি বা মেসেজ না পাঠিয়ে কাউকে সাহায্য করুন। তাহলেই ভালোভাবে শিবরাত্রি পালন করা যাবে। সোনুর এই বার্তায় সমর্থনের সুর মিলিয়েছেন তাঁর অনুরাগীরাও। তাঁর এই বার্তার পিছনে লুকিয়ে রয়েছে মানবিকতার বোধ, এ কথাও একবাক্যে স্বীকার করছেন সকলে।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা।

এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ উঠেছেন সোনু। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। এবার শিবরাত্রির দিনেও মানবিক এক বার্তায় ভক্তদের মন জয় করে নিলেন তিনি। তাঁর হৃদয় যেন সোনা দিয়ে তৈরি, এ কথাও মেনে নিয়েছেন নেটিজেনদের একাংশ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.