“জীবন রক্ষার মূল চাবিকাঠি কর্ম” ই রিক্সা দিয়ে অসহায় মানুষদের কর্মের দিশা দেখালেন সোনু সুদ

"জীবন রক্ষার মূল চাবিকাঠি কর্ম" ই রিক্সা দিয়ে অসহায় মানুষদের কর্মের দিশা দেখালেন সোনু সুদ

“মানুষ মানুষের স্বার্থে” এই উক্তিটি প্রমাণ করে দেখিয়েছেন সনু সুদ। সেই লকডাউন থেকে শুরু তার কাজ যা আজও লাগামহীন ভাবে চলছে। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া থেকে মানুষের পাশে দাড়ানো শুরু সনুর আর বর্তমানে শুধু একটা টুইট সনু সুদ পৌঁছে যাচ্ছে সেই ব্যক্তির দুঃখ কিছুটা কম করার জন্য। যে কোনো কিছু সাহায্যের জন্য সনু সুদকে জানালেই তিনি তার সাধ্য মতো তাকে সাহায্য করছেন।

লকডাউন আবহে কয়েক হাজার পরিযায়ী শ্রমিকদের বাড়ি নিয়ে এসেছেন সোনু সুদ। তাই খেটে খাওয়া মানুষের অবস্থার কথা জানেন সোনু সুদ। তখন থেকেই মানুষের পাশে দাঁড়ানোর লাগামহীন যাত্রা শুরু তার। যা এখনও অব্যাহত। সম্প্রতি কিছু মানুষদের কর্মের দিশা দেখালেন অভিনেতা। যাদের যাদের কর্ম সংক্রান্ত সমস্যা রয়েছে এমন কিছু মানুষদের ই রিক্সা দিলেন অভিনেতা। এদের মধ্যে কিছু মানুষ এমন আছেন যাদের লক ডাউন এর সময় নিজের এলাকায় ফেরাতে সাহায্য করেছিলেন অভিনেতা। সেখান থেকে এসে কিভাবে পরিবারের মুখে খাবার তুলে দেবে সেই দিশা পাচ্ছিলেন না কিছু জন।

তাই তাদের ই রিক্সা দিয়ে আবারও তাদের পাশে দাঁড়ালেন অভিনেতা। প্রসঙ্গত কিছুদিন আগেই সোনু সুদের বাড়িতে আয়কর দফতরের হানা হয়। সোনু সুদের ওপর অভিযোগ আসে ২০ কোটি টাকার কর ফাঁকির। অবশ্য এই বিষয়ে একটি কথাও বলেন নি অভিনেতা। সম্প্রতি সকলকে ই রিক্সা দেওয়ার ভিডিও পোস্ট করে তিনি লেখেন ” জীবন রক্ষার চাবিকাঠি হল কর্ম। কাওকে কর্মের সেই প্ল্যাটফর্ম দেওয়ার থেকে মূল্যবান আর কিছু হয়না। ”