বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

'করোনা যাবে কি?' দাদাগিরির মঞ্চে পুরোহিতের উত্তর শুনে চোখ কপালে সৌরভ গাঙ্গুলির

০২:৩৩ পিএম, সেপ্টেম্বর ২৩, ২০২১

'করোনা যাবে কি?' দাদাগিরির মঞ্চে পুরোহিতের উত্তর শুনে চোখ কপালে সৌরভ গাঙ্গুলির

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলার আবেগের নাম সৌরভ গাঙ্গুলি। সোনার বাংলার সোনার ছেলে সৌরভ গাঙ্গুলি। ভারতীয় দলের ক্যাপ্টেন, অন্যতম সেরা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। আবার লর্ডসের ব্যালকনিতে জার্সি-খোলা ঔদ্ধত্যের নাম সৌরভ গাঙ্গুলি। বিদেশের মাটিতে চোখে চোখ রেখে জেতার নাম সৌরভ গাঙ্গুলি। যতই বিশেষণ প্রয়োগ করি ততই কম পড়ে যাবে এই মানুষটির জন্য। তবে শুধু মাঠে নয় টিভির পর্দাতেও তিনি স্বচ্ছন্দ তা বার বার প্রমাণ করে দিয়েছেন দাদাগিরির মঞ্চে। সেখানেও চলে তার দাদাগিরি। আলাদায় এক অবতারে নিজেকে উপস্থাপন করেন তিনি।

বাংলা ইন্ডাস্ট্রিতে সঞ্চালনার এক নতুন ধারা এনেছেন তিনি। সম্প্রতি শুরু হতে চলেছে দাদাগিরির সিজন ৯। এই সিজনের ট্যাগ লাইন হল হাত বাড়ালেই বন্ধু। তারই কিছু ঝলক উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। বরাবরই সকলের সঙ্গে মজা করেন তিনি। তাই সেখানে উপস্থিত হয়েছেন নদিয়ার একজন পুরোহিত। আর তাঁকে সৌরভ গাঙ্গুলি জিজ্ঞেস করেছেন করোনা যাবে কি? পুরোহিতের উত্তর শুনে চক্ষু চড়কগাছ সৌরভ গাঙ্গুলির।

https://www.instagram.com/p/CUH61XEB36Y/

পুরোহিত বলেন “মা যদি আমায় মারতে আসে আর আমি মাকে বলি মা আমায় মেরো না তাহলে কী মা আমায় মারতে পারেন!সেরকমই আমি যদি বলি করোনা তুমি আমায় ধরোনা, করোনা কি আমায় ধরতে পারে”। ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে নতুন এই শো এর সিজন। তারমধ্যে প্রচুর জল্পনা তৈরি হয়েছিল আদও কি এই বারের সিজনের সঞ্চালনা করবেন দাদা। কারণ চলছে আইপিএল। শুরু হবে বায়পিক। তবে এতো ব্যস্ততার মধ্যেও সময় বার করেছেন দাদাগিরির জন্য।