‘এই কাজ করলে ডোনা বাড়িতে ঢুকতে দেবে না’! কী কারণে স্ত্রীকে এত ভয় সৌরভের?

'এই কাজ করলে ডোনা বাড়িতে ঢুকতে দেবে না'! কী কারণে স্ত্রীকে এত ভয় সৌরভের?
'এই কাজ করলে ডোনা বাড়িতে ঢুকতে দেবে না'! কী কারণে স্ত্রীকে এত ভয় সৌরভের?

সেপ্টেম্বর থেকেই শুরু হয়েছে জনপ্রিয় টেলিভিশন শো ‘দাদাগিরি’র নতুন সিজন। আর শুরুর দিন থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে সেই শো। প্রত্যেক উইকএন্ডেই টেলিভিশনের একাধিক ধারাবাহিকের তারকারা হাজির হচ্ছেন দাদাগিরির মঞ্চে। তাঁদের সঙ্গে হাসি মজা ঠাট্টা ও খেলা নিয়ে বেশ জমে উঠেছে শো। সেরকমই এক বিশেষ এপিসোডে হাজির হয়েছিলেন ‘বকুলকথা’ সিরিয়াল খ্যাত জনপ্রিয় অভিনেত্রী ঊষসী রায়। তবে খেলা চলাকালীন তিনি এবার সঞ্চালক সৌরভ গাঙ্গুলিকে এমন এক প্রশ্ন করে বসলেন, যার উত্তর দিতে গিয়ে স্ত্রী ডোনাকে নিয়ে বেঁফাস মন্তব্য করে বসলেন দাদা।

আসলে দাদাগিরি মঞ্চে সেলিব্রিটি প্রতিযোগীরা সৌরভকে প্রায়ই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করে থাকেন। দাদাও মজার ছলেই সে সব প্রশ্নের উত্তর দেন। ঠিক সেরকম ভাবেই এই এপিসোডে ঊষসী সৌরভকে প্রশ্ন করেন, তিনি ভেজা তোয়ালে বিছানার উপরে ফেলে রাখেন কি না। এর উত্তরেই সৌরভ একবাক্যে উত্তর দেন, তিনি কখনই এমন কাজ করেন না। এই কাজ করলে স্ত্রী ডোনা নাকি তাঁকে বাড়ি থেকে বের করে দেবেন। সম্পূর্ণ মজা করেই এই উত্তর দেন মহারাজ। যা শুনে হাসির রোল ওঠে দাদাগিরি মঞ্চে। তবে এই কথার মাধ্যমে তিনি এও বুঝিয়ে দেন, স্ত্রীকে বেশ সমঝেই চলেন তিনি।

প্রসঙ্গত, সৌরভ-ডোনার প্রেমকাহিনী রূপকথার থেকে কম কিছু নয়। ১৯৯৭ সালে বিয়ের আগে ডোনাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন মহারাজ। বিশ্বস্ত সূত্রে খবর, ১৯৯৬ সালে ইংল্যান্ড সফরে যাওয়ার আগে পাশের বাড়ির মেয়ে ডোনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সৌরভ। সেই প্রস্তাবে না করতে পারেননি ডোনা। এরপর ১৯৯৬ সালের ১২ অগাস্ট কোর্ট ম্যারেজ করেন দু’জনে। যদিও তখনও পরিবারকে বিষয়টা জানাননি দু’জনের কেউই। পরে বিষয়টা প্রকাশ্যে এলে কোর্ট ম্যারেজের এক বছর পরেই সমস্ত রীতি নিয়ম মেনে ফের বিয়ে করেন সৌরভ ও ডোনা।