শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেত্রীর হাতে চুমু! ‘ডোনা বৌদি জানে?’ সৌরভকে প্রশ্ন নেটজনতার

০১:৪৬ পিএম, নভেম্বর ১, ২০২১

‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেত্রীর হাতে চুমু! ‘ডোনা বৌদি জানে?’ সৌরভকে প্রশ্ন নেটজনতার

সেপ্টেম্বর থেকেই শুরু হয়েছে জনপ্রিয় টেলিভিশন শো ‘দাদাগিরি’র নতুন সিজন। আর শুরুর দিন থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে সেই শো। প্রত্যেক উইকএন্ডেই টেলিভিশনের একাধিম ধারাবাহিকের তারকারা হাজির হচ্ছেন দাদাগিরির মঞ্চে। তাঁদের সঙ্গে হাসি মজা ঠাট্টা ও খেলা নিয়ে বেশ জমে উঠেছে শো। সেখানেই কিছুদিন পর দেখা যাবে 'অপরাজিতা অপু' ধারাবাহিকের বিভিন্ন কলাকুশলীকে। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অপুরাজিতা অপু খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে। আর সেই ছবি নিয়েই এবার ফ্যাসাদে পড়লেন সৌরভ।

সুস্মিতার শেয়ার করা সেই ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর হাতে চুম্বন করছেন শো-এর সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়। ক্যাপশনে সুস্মিতা লেখেন, 'আমি নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করছি ওঁর পাশে দাঁড়াতে পেরে।’ শো-এর একটি প্রোমোও শেয়ার হয়েছে। সেখানে সুস্মিতাকে বলতে শোনা যাচ্ছে, তিনি দাদার কত বড় ভক্ত! এরপরই তাঁর হাতে স্নেহের চুম্বন এঁকে দেন সৌরভ। তবে এই ছবি এবং প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটজনতার কটাক্ষের মুখে পড়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

সুস্মিতার হাতে সৌরভকে চুম্বন করতে দেখে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। তা নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন নেটিজেনরা৷ সৌরভকে কটাক্ষ করে তাঁদের প্রশ্ন, 'ডোনা বৌদি জানেন?' অনেকে আবার মজা করে বলেছেন, ডোনা গাঙ্গুলি বাড়িতে থাকাকালীন দাদাগিরি মঞ্চে সৌরভের এমন করা মোটেও উচিত হয়নি। ডোনা কেন মেনে নিচ্ছেন এসব? পরে অবশ্য সেই ছবি এবং প্রোমো ডিলিটও করে দেওয়া হয়৷ তবে সবমিলিয়ে সামান্য এক চুম্বন করেই যে বেশ ফ্যাসাদে পড়ে গিয়েছেন সৌরভ, এ কথা বলাই যায়৷