কাকে দেখতে চান নিজের বায়োপিকের নাম ভূমিকায়? সৌরভ গাঙ্গুলী জানালেন এই অভিনেতার নাম

কাকে দেখতে চান নিজের বায়োপিকের নাম ভূমিকায়? সৌরভ গাঙ্গুলী জানালেন এই অভিনেতার নাম

এই মুহূর্তে বলিউডে বায়োপিকের ধুম চলছে। ভাগ মিলখা ভাগ, হোক বা মেরিকম, অথবা ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে তৈরি ধোনি দ্য আনটোল্ড স্টোরি, প্রত্যেকটিই বায়োপিকই সফলতার মুখ দেখেছে। এই মুহূর্তে বলা যেতে পারে বায়োপিকই বলিউডের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এর মধ্যেই বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি কাকে নিজের বায়োপিকে প্রধান চরিত্রে দেখতে চান। সৌরভ ক্রিস, ওয়ার আর কভি খুশি কভি গম খ্যাত অভিনেতা ঋত্বিক রোশনের নাম জানিয়েছেন।

বলিউড লাইফের মোতাবেক সৌরভ গাঙ্গুলী একটি টক শো চলাকালীন ঋত্বিক রোশনের অভিনিয়ের প্রশংসা করেছেন আর তিনি নিজের বায়োপিকের জন্য ঋত্বিক রোশনের নামের উপর জোর দিয়েছেন। সৌরভ গাঙ্গুলীর কাছে যখন তার বায়োপিক নিয়ে প্রশ্ন করা হয় যে আপনি কোন অভিনেতাকে নিজের বায়োপিকে দেখতে চান তো সৌরভ গাঙ্গুলী বিনয়ের সঙ্গে জবাব দিতে গিয়ে বলেন,

“যদি আমার বায়োপিক তৈরি হয় তো আমি ঋত্বিক রোশনকে নিজের ভূমিকায় দেখতে পছন্দ করব কারণ আমি ওকে যথেষ্ট পছন্দ করি। এক সময় ছিল যখন ফিল্ম ‘সুপার ৩০’তে আনন্দ কুমারের চরিত্রের জন্য ঋত্বিক রোশনকে বাছা হয়েছিল তো সকলের যথেষ্ট সন্দেহ ছিল যে তার ড্যাশিং লুকের জন্য আনন্দের ভূমিকায় ঋত্বিক ফিট হবেন কি না। কিন্তু ঋত্বিকই এমন একজন অভিনেতা ছিলেন যাকে ছাড়া অন্য কোনো অভিনেতা এই ফিল্মের জন্য সঠিক প্রমানিত হন না”।

আরও পড়ুনঃ  INDvsBAN: বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয়দিনের প্রথম সেশনে ভারতকে সামলালেন ময়ঙ্ক-পুজারা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.