লক্ষাধিক দর্শকের সামনে খেলার অনুভূতি কেমন হয় জানিঃ সৌরভ

লক্ষাধিক দর্শকের সামনে খেলার অনুভূতি কেমন হয় জানিঃ সৌরভ
লক্ষাধিক দর্শকের সামনে খেলার অনুভূতি কেমন হয় জানিঃ সৌরভ

নিজস্ব সংবাদদাতাঃ এবার ডার্বি অন্য মাত্রা পাচ্ছে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের কাছে। ইন্ডিয়ান সুপার লিগে এটাই প্রথম মুখোমুখি সাক্ষাৎ হবে এই দুই ক্লাবের। তাই এই ম্যাচের উত্তেজনা যে কতখানি বেশি তা বুঝিয়ে দেওয়ার প্রয়োজন নেই আর।

এবারের আইএসএলে মোহন বাগানের সঙ্গে গাঁটছড়া বেধেছে এটিকে। এরপরেই দেখা গেল এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় কতটা আশাবাদী প্রথম আইএসএল ডার্বি জয়ের বিষয়ে।

নিজেদের আত্মবিশ্বাসী প্রমান করে এক ভিডিও বার্তায় সৌরভ জানান, “আশা করি সামনে আমাদের দারুণ মরশুম কাটতে চলেছে। এটিকে-মোহনবাগানে কোচের অনেক অবদান রয়েছে। তিনি দু’বার আমাদের ট্রফি দিয়েছেন। আশা করি এবারও আমরা চ্যাম্পিয়ন হতে পারব। কলকাতা ডার্বির দিকে আমার চোখ রয়েছে। আশা করি আমরাই সেদিন জিতব”। অন্যদিকে তিনি তাঁদের দলের কোচের যে কত বড় ফ্যান সে কথাও জানিয়েছেন।

সৌরভ আরও বলেন, “দু’দলের বিপুল সংখ্যায় সমর্থক রয়েছে। যতবার ওরা মাঠে নামে, সল্টলেক স্টেডিয়াম রীতিমতো উন্মত্ত হয়ে উঠে। গ্যালারিতে এক লক্ষ লোক থাকলে বিদ্যুত্পৃষ্ঠ মনে হয়। ইডেনে যখন অস্ট্রেলিয়াকে হারিয়েছিলাম, এক লক্ষ ২৫ হাজার দর্শকের সামনে আমি নিজে খেলেছি। তাই জানি অনুভূতি কেমন হয়”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.