শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

ইডেনে ফের স্বমহিমায় সৌরভ গাঙ্গুলি! ব্যাট হাতে কাঁপালেন ২২ গজ, দেখুন ভিডিও

০১:৩৩ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

ইডেনে ফের স্বমহিমায় সৌরভ গাঙ্গুলি! ব্যাট হাতে কাঁপালেন ২২ গজ, দেখুন ভিডিও

এক দশকেরই বেশি সময় আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তিনি। তবে অবসর ভেঙে ফের মাঠে নামতে দেখা গেল প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। গতকাল, ৩ ডিসেম্বরে নিজের ‘ঘরের মাঠ’ ইডেনের ২২ গজে খেলতে নামলেন মহারাজ। আর মাঠে নেমেই তাঁকে পাওয়া গেল সেই পুরনো ছন্দে৷ ব্যাট হাতে ফের স্বমহিমায় বাইশ গজ শাসন করলেন দাদা।

আজ, ৪ ডিসেম্বর কলকাতায় ভারতীয় ক্রিকেট বোর্ড অর্থাৎ বিসিসিআইয়ের (BCCI) এজিএম (AGM)। আর প্রথা অনুযায়ী, এজিএমের আগের দিন বোর্ডের কর্তারা নিজেদের ক্রিকেট ম্যাচের আয়োজন করেন৷ সমস্ত বোর্ড কর্তাই তাতে অংশ নেন। এ বছর যেহেতু এজিএম কলকাতায় তাই তার আগের দিনই ইডেনে বোর্ড সভাপতি একাদশ এবং বোর্ড সচিব একাদশের ম্যাচের আয়োজন করা হয়েছিল। সেখানেই ২২ গজের মুখোমুখি লড়াইয়ে অংশ নিলেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি ও সচিব জয় শাহ।

বিসিসিআইয়ের জার্সি গায়ে খেলতে নেমে ফের মাঠ কাঁপালেন দাদা। ৪৯ বছর বয়সে এসেও মাঠের টান ভুলতে পারেননি তিনি। ম্যাচে পর পর চার মারতেও দেখা গেল তাঁকে। তবে একটুর জন্য মাত্র ১ রানে হেরে যায় তাঁর দল। ম্যাচে জয়ী হয় বোর্ড সচিব একাদশ। তবে ম্যাচের ফলাফল যাই হোক না কেন! দীর্ঘদিন পর দাদাকে ব্যাট হাতে দেখতে পেয়ে আনন্দে আপ্লুত বাঙালি ক্রিকেটপ্রেমীরা।

https://www.facebook.com/watch/?v=3112344985645346

বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ আসনে বসে রয়েছেন মহারাজ। সম্প্রতি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের ক্রিকেট কমিটির প্রধান হিসেবেও নির্বাচিত হয়েছেন তিনি। এত সব দায়িত্ব সামলে শত ব্যস্ততার মধ্যেও ক্রিকেটের নন্দনকাননে ব্যাট হাতে ফের রাজত্ব করলেন সৌরভ। তাঁকে দেখে তাই উচ্ছ্বসিত অগণিত অনুরাগী।