করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির মা! সোমবার রাত থেকেই ভর্তি হাসপাতালে

করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির মা! সোমবার রাত থেকেই ভর্তি হাসপাতালে
করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির মা! সোমবার রাত থেকেই ভর্তি হাসপাতালে

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির পরিবারে দুঃসংবাদের ছায়া। করোনায় আক্রান্ত হলেন সৌরভ জননী নিরূপা গাঙ্গুলি। সোমবার রাত থেকেই কলকাতার আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। আপাতত তাঁর চিকিৎসা চলছে। মঙ্গলবার পাওয়া খবর সূত্রে জানা গিয়েছে, সৌরভ জননী এখন স্থিতিশীল।

জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন নিরূপা গাঙ্গুলি। সোমবার জ্বর বাড়তেই ঝুঁকি না নিয়েই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে৷ সেখানে করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে তাঁর। সোমবার রাতে অল্প শ্বাসকষ্টের সমস্যাও দেখা দিয়েছিল সৌরভ জননীর। তাঁকে মিনিটে ১ থেকে ২ লিটার অক্সিজেনও দেওয়া হয়। যদিও সৌরভের পরিবার সূত্রে খবর, করোনা ভ্যাকসিনের দুটি ডোজই নেওয়া হয়ে গিয়েছে নিরূপাদেবীর। আপাতত হাসপাতালের তরফে জানা গিয়েছে, তাঁর শরীরে কোভিডের তেমন কোনও উপসর্গ নেই। তবে শারীরিকভাবে বেশ দুর্বল তিনি।

আপাতত চার সদস্যের একটি মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে রয়েছেন নিরূপা গাঙ্গুলি। সেই বোর্ডে রয়েছেন ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌতিক পাণ্ডা, সপ্তর্ষি বসু, পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায় এবং কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল। ভর্তির পর সোমবার রাতেই রক্ত-সহ একাধিক শারীরিক পরীক্ষা করানো হয়েছে নিরূপাদেবীর। তাঁর ডায়াবেটিস সহ হৃদরোগ এবং নার্ভের অসুস্থতাও রয়েছে। তবে চিকিৎসকদের মতে, এখন তাঁর সমস্ত কো মর্বিডিটিই নিয়ন্ত্রণে রয়েছে। হাসপাতালের তরফে সারাক্ষণই পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।