শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ভারতের মেন্টর নিয়ে স্বার্থ সংঘাতের মাঝেই ধোনিকে প্রশংসায় ভরালেন সৌরভ!

০৯:১৭ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২১

ভারতের মেন্টর নিয়ে স্বার্থ সংঘাতের মাঝেই ধোনিকে প্রশংসায় ভরালেন সৌরভ!

আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে। তবে সেই দায়িত্ব নেওয়ার আগেই চরম বিপাকে পড়েছেন মাহি৷ তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে স্বার্থ সংঘাতের। ইতিমধ্যেই বিসিসিআইকে চিঠি লিখে সে অভিযোগ জানিয়েছেন মধ্যপ্রদেশের ক্রিকেট সংস্থার প্রাক্তন কর্তা সঞ্জীব গুপ্তা। তবে এসবের মাঝেই ধোনিকে নিয়ে বিসিসিআই কর্তা সৌরভ গাঙ্গুলির ট্যুইট বেশ নজর কেড়েছে। মেন্টর হিসেবে টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হওয়ার প্রস্তাবে রাজি হওয়ায় মাহিকে ধন্যবাদ জানিয়েছেন সৌরভ।

ধোনি মেন্টরের দায়িত্বে নিযুক্ত হতেই উচ্ছ্বাস প্রকাশ করেন মহারাজ। বিসিসিআইয়ের ট্যুইটে সে বক্তব্যই পেশ করা হয়। ট্যুইটে সৌরভ জানান দেন, 'টি-২০ বিশ্বকাপে ধোনির অভিজ্ঞতাকে কাজে লাগানোর সবথেকে ভালো উপায় হল ভারতীয় দলে ওঁর অন্তর্ভুক্তি। এই টুর্নামেন্টে ভারতীয় দলকে সাহায্য করার প্রস্তাবে রাজি হওয়ার জন্য ওঁকে ধন্যবাদ জানাই।' শুধু সৌরভই নন, ধোনি ভারতের মেন্টর হওয়ার পর তাঁর অভিজ্ঞতা যে দলকে আরও সমৃদ্ধ করে তুলবে এ কথা মনে করছেন ক্রিকেটমহলের অনেকেই।

https://twitter.com/BCCI/status/1435894754768678915?s=20

বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরির মতে, "মেন্টর হিসেবে ধোনি ভারতের জন্য ট্রফি আনতে বাড়তি সাহায্য করবেন। তিনি ওই পদে থাকার জন্য ভারতের টি-২০ বিশ্বকাপ জেতার সুযোগ আরও বেড়ে গেল।" এজন্য বোর্ডের সচিব জয় শাহকে ধন্যবাদও জানান তিনি। আপাতত, কোচ শাস্ত্রী এবং বিরাট-রোহিতের সঙ্গে ধোনির জুটি দেখার জন্য মুখিয়ে রয়েছে ক্রিকেট বিশ্ব। স্বার্থ সংঘাতের সমস্যার সমাধান হয়ে গেলেই ফের বিসিসিআইয়ের ড্রেসিংরুমে দেখা যেতে চলেছে সকলের প্রিয় মাহিকে।