শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ওভালে জয়ের পর কোহলিদের প্রশংসায় পঞ্চমুখ সৌরভ! ট্যুইটে কী লিখলেন তিনি?

১১:৩৭ এএম, সেপ্টেম্বর ৭, ২০২১

ওভালে জয়ের পর কোহলিদের প্রশংসায় পঞ্চমুখ সৌরভ! ট্যুইটে কী লিখলেন তিনি?

ইংল্যান্ডের বিরুদ্ধে ওভালে ১৫৭ রানের দুর্দান্ত জয় ছিনিয়ে নিয়েছে ভারতীয় দল। ব্যাট-বল হোক ফিল্ডিং, সব দিক থেকেই ইংরেজদের পর্যুদস্ত করেছে কোহলি বিগ্রেড। এরপরই সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে কোহলিদের প্রশংসায়। স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও দারুণ উচ্ছ্বসিত এই জয়ে৷ ভারতীয় দলের দরাজ প্রশংসায় পঞ্চমুখ তিনিও। ট্যুইটের মাধ্যমে সে কথা জানানও দিলেন।

এদিন ভারতীয়রা ওভাল জয় করার পরই ট্যুইটারে সৌরভ লেখেন, 'দারুণ শো। স্কিল তো পার্থক্য গড়ে দেয় বটেই, তবে সবচেয়ে বড় পার্থক্য এনে দেয় চাপ গ্রহণের ক্ষমতা। ভারতীয় ক্রিকেট এখন বাকিদের থেকে অনেক এগিয়ে।' অর্থাৎ ভারতীয় দল যে এখন অন্যান্য দলের চেয়ে অনেক বেশি দক্ষ বা দলের চাপ নেওয়ার ক্ষমতা যে অন্যদের থেকে অনেকটাই বেশি, এ বিষয়ে বেশ নিশ্চিত বিসিসিআই প্রেসিডেন্ট।

https://twitter.com/SGanguly99/status/1434915123232067585

অবশ্য শুধু সৌরভই নন, কোহলি ব্রিগেডের দরাজ প্রশংসায় মেতেছেন প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকরও। এদিন ট্যুইটারে মাস্টার ব্লাস্টার লেখেন, ‘দুর্দান্ত কামব্যাক! প্রতিটা হারের পর ছেলেরা আবার দারুণ ভাবে ফিরে আসে। ইংল্যান্ড যেখানে কোনও উইকেট না হারিয়ে ৭৭ রানে দাঁড়িয়ে ছিল সেখান থেকে আধিপত্য বজায় রেখে জয়৷ এখনও অনেক পথ বাকি ছেলেরা। অনেক দূর যেতে হবে। এবার এটাকে ৩-১ করে দেখাও।'

https://twitter.com/sachin_rt/status/1434918314677915651

উল্লেখ্য, পঞ্চম দিনে রীতিমতো দাপটের সঙ্গে খেলে ইংল্যান্ডের বিরুদ্ধে জয় হাসিল করেছেন কোহলি অ্যান্ড কোং। প্রথম ইনিংসের পর ৯৯ রানে পিছিয়ে থেকেও দ্বিতীয় ইনিংসে দারুণ ভাবে ফিরে এসে ইংল্যান্ডকে ল্যাজে-গোবরে করে ওভাল জয় করেছেন কোহলিরা। শেষ দিনেই ইংরেজদের ১০টি উইকেট তুলে নেয় ভারতীয় বোলাররা। ভারতের সামনে এদিন দাঁড়াতেই পারেননি রুট বাহিনী। এই টেস্ট জেতার ফলে আপাতত সিরিজে ২-১ এগিয়ে ভারত। কোহলিদের পাখির চোখ এখন ম্যাঞ্চেস্টারে পঞ্চম তথা শেষ টেস্টের দিকে। সেই ম্যাচ জিতে সিরিজ জয় করেই ভারতে ফিরতে চায় টিম ইন্ডিয়া।