কাজের ফাঁকে স্ত্রীর সাথে সময় কাটালেন রাসমণির গদাধর ওরফে সৌরভ সাহা! দেখুন ফটোগ্যালারী

কাজের ফাঁকে স্ত্রীর সাথে সময় কাটালেন রাসমণির গদাধর ওরফে সৌরভ সাহা! দেখুন ফটোগ্যালারী
কাজের ফাঁকে স্ত্রীর সাথে সময় কাটালেন রাসমণির গদাধর ওরফে সৌরভ সাহা! দেখুন ফটোগ্যালারী / ছবি সৌজন্যেঃ Instagrammed By @sourav_saha6

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন টলিউডের অন্যতম অভিনেতা সৌরভ সাহা ওরফে রামকৃষ্ণ।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানীরাসমনি’ সিরিয়ালের জনপ্রিয় মুখ সৌরভ। এই সিরিয়ালে তাঁকে রামকৃষ্ণ অর্থাৎ গদাধর এর ভূমিকায় দেখা যায়। নিজের অনবদ্ধ অভিনয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন এই অভিনেতা। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো তাঁর অন্য রূপ। সঙ্গে দেখা গেল স্ত্রী সুস্মিতাকে। দেখুন ফটোগ্যালারী..

সম্প্রতি রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্ত্রী সুস্মিতাকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। তবে গদাধর অর্থাৎ সৌরভকে দেখা গেল অন্য পোশাকে। কালো টি-শার্ট ও ছেড়া জিন্স পড়ে বেশ স্টাইলিশ রূপেই দেখা গেল অভিনেতা কে। উল্লেখ্য তার স্ত্রীও অভিনয় জগতের সাথেই যুক্ত। এছাড়া তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। এককথায় সুখী পরিবার। আর ইন্সটাগ্রাম পোস্ট দেখে বোঝা গেল অভিনেতা কাজের ফাঁকে সময় বের করে স্ত্রীর সঙ্গে কিছুটা একান্তে সময় কাটাচ্ছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেই মুহূর্তে ভাইরাল হয়েছে।