শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

কাঁচা বাদাম গানে মুগ্ধ দক্ষিণ আফ্রিকার এই শিল্পী! দিলেন কাজের অফার

০১:২৬ পিএম, ডিসেম্বর ২৩, ২০২১

কাঁচা বাদাম গানে মুগ্ধ দক্ষিণ আফ্রিকার এই শিল্পী! দিলেন কাজের অফার

বীরভূমের দুব রাজপুরের বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের কপাল যে আসতে আসতে খুলতে চলেছে তা কিন্তু বেশ বোঝা যাচ্ছে। আগেই সেই বাদাম গান তো দেশের সীমানা অতিক্রম করে আমাদের প্রতিবেশী দেশ বাংলাদেশে পৌঁছে গিয়েছিলো। কিন্তু এবার আর কাছাকাছি কোথাও নয় একেবারে পৌঁছে গেলো দক্ষিণ আফ্রিকাতে!

'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই গো বুবু ভাজা হলে' গান এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে। একাধারে দেশী ইউটিউবার থেকে শুরু করে বিদেশি ইউটিউবাররাও এসে পৌঁছেছিল এই গানের টানে ভুবন বাদ্যকরের বাড়িতে। স্যান্ডি সাহা থেকে শুরু করে হিরো আলম এমনকি কালারফুল রাজনৈতিক ব্যক্তিত্ব মদন মোহন পর্যন্ত গলা মিলিয়েছে এই গানের সাথে। কিন্তু এবার সেই গান কেড়ে নিয়েছে দক্ষিণ আফ্রিকার একজন সঙ্গীত পরিচালক দ্য কিফনেসের নজর। এই গান নিয়ে নতুনভাবে কাজ করেছেন ওই পরিচালক।

ভুবন বাদ্যকরের গান তাঁকে এতটাই মুগ্ধ করেছে যে তিনি ভাইরাল গান নিয়ে তৈরি করে ফেলেছেন রিমিক্স। সঙ্গীত পরিচালক তাঁর তৈরি রিমিক্সটিকে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের পাশাপাশি ইনস্টাগ্রামেও আপলোড করেছেন। নতুন ভাবে তৈরি রিমিক্সটিও যে বিপুল জনপ্রিয়তা পেয়েছে তা এই কদিনে ভিডিওর ভিউজ দেখেই বোঝা গিয়েছে। ৬ দিনে ১০ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে এই ভিডিও।

https://www.instagram.com/p/CXgKo-doVcQ/

কাঁচা বাদামের গায়ক ভুবনকে ওই সঙ্গীত পরিচালক কিন্তু ইনস্টাগ্রামে কাজের ক্ষেত্রে সুযোগ দিতে চেয়েছেন। যদিও সেই কথা আদৌ ভুবন বাদ্যকরের কাছে পৌঁছেছে নাকি তা কিন্তু জানা যায়নি। তবে তিনি ভুবন বাদ্যকরকে ভবিষ্যতে সুযোগ দিতে চেয়েছেন।

রিমিক্স করার পাশাপাশি তিনি ভুবন বাদ্যকরকে সাথে নিয়ে গানের রিমিক্সটি বিশ্বের সবার সমক্ষে রিলিজ করতে ইচ্ছা প্রকাশ করেছেন। তার সাথে তিনি ঘোষণা করেছেন তাঁর এই গানের থেকে প্রাপ্ত অর্থ তিনি ভুবন বাদ্যকরকেও দিতে চান। ভুবন বাদ্যকরের প্রতিভাকে সমস্ত মানুষের সামনে আনতে চেয়েছেন তিনি।