শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফের রঙমিলান্তি পোশাকে শোভন-বৈশাখী! বিশেষ দিনে সেজে উঠলেন গোলাপি সাজে

০২:৩৭ পিএম, নভেম্বর ১২, ২০২১

ফের রঙমিলান্তি পোশাকে শোভন-বৈশাখী! বিশেষ দিনে সেজে উঠলেন গোলাপি সাজে

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিত্যনতুন সাজে দেখা যায় তাঁদের। দুজনের রঙমিলান্তি ফ্যাশান সেন্সও বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছে বর্তমানে। এবার ফের তাঁদের দেখা গেল ম্যাচিং পোশাকে। গোলাপি সাজে সেজে উঠলেন শোভন-বৈশাখী।

[caption id="attachment_39580" align="alignnone" width="850"]ফের রঙমিলান্তি পোশাকে শোভন-বৈশাখী! বিশেষ দিনে সেজে উঠলেন গোলাপি সাজে / Image Source : Facebook ফের রঙমিলান্তি পোশাকে শোভন-বৈশাখী! বিশেষ দিনে সেজে উঠলেন গোলাপি সাজে / Image Source : Facebook[/caption]

সম্প্রতি বৈশাখী কন্যা মহুল ওরফে রিলিনার জন্মদিন উপলক্ষ্যে গোলাপি শাড়িতে সুন্দর করে সেজেছিলেন বৈশাখী। শোভনের পরনে ছিল ম্যাচিং গোলাপি পাঞ্জাবী। কন্যা মহুলও সেজেছিলে গোলাপি পোশাকে। সে পরেছিল পিঙ্ক গাউন। মহুলের সঙ্গে একফ্রেমে নিজেদের বন্দি করেছিলেন শোভন-বৈশাখী। জন্মদিনে কেক কাটার পর বার্থ ডে গার্ল মহুলের সঙ্গে আনন্দের মুহূর্ত ভাগ করে নেন দু'জনে। পরে এই আনন্দঘন মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেন বৈশাখী। সঙ্গে লেখেন ছোট্ট একটি ক্যাপশান 'শোভন বৈশাখী বন্দ্যোপাধ্যায়'। একটি স্মাইলি ইমোজিও দেন।

[caption id="attachment_39581" align="alignnone" width="850"]ফের রঙমিলান্তি পোশাকে শোভন-বৈশাখী! বিশেষ দিনে সেজে উঠলেন গোলাপি সাজে / Image Source : Facebook ফের রঙমিলান্তি পোশাকে শোভন-বৈশাখী! বিশেষ দিনে সেজে উঠলেন গোলাপি সাজে / Image Source : Facebook[/caption]

আসলে শোভন চট্টোপাধ্যায় ছাড়া বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মানুষটি হল তাঁর মেয়ে মহুল। তাই মেয়ের জন্মদিনে আয়োজনের কোনও ত্রুটি রাখেননি তিনি। দক্ষ হাতে স্বয়ং সামলেছেন অনুষ্ঠানের খুঁটিনাটি। অনুষ্ঠানে অতিথিদের জন্য ছিল নানারকমের পদ। ছিল আরও নানা আয়োজন। সব দিকেই কড়া নজর ছিল বৈশাখীর। অনুষ্ঠানে মহুলকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন যে অতিথিরা, তাঁদের সকলকে পরে ধন্যবাদও জানান বৈশাখী।