মঙ্গলবার, ১৭ মে, ২০২২

'খুনের চেষ্টা করতে পারে রত্না' এমনই অভিযোগ জানিয়ে বৈশাখীর সুরক্ষা চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি দিলেন শোভন!

০৮:০৬ পিএম, জুন ১৮, ২০২১

'খুনের চেষ্টা করতে পারে রত্না' এমনই অভিযোগ জানিয়ে বৈশাখীর সুরক্ষা চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি দিলেন শোভন!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রত্না -শোভন-বৈশাখী এই ত্রিকোণ সম্পর্ক ঘিরে বর্তমানে সরগরম রাজ্য। প্রসঙ্গত একদিন আগেই নিজের স্থাবর-অস্থাবর সব সম্পত্তি বৈশাখীর নামে উইল করে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। এই প্রসঙ্গেই রত্না চট্টোপাধ্যায় অভিযোগ তোলেন, “বৈশাখীর আসল পরিকল্পনাই ছিল শোভনের সম্পত্তি হাতিয়ে নেওয়া।”

অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় লালবাজারে গিয়ে অভিযোগ জানিয়ে পুলিশ কমিশনারের কাছে নিজের জন্য নিরাপত্তার দাবীও জানান। অভিযোগে বৈশাখী লেখেন, “রত্না চট্টোপাধ্যায় আমাকে হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, ল্যাম্পপোস্টে বেঁধে স্বামী-সহ আমাকে পেটানো হবে৷ প্রকাশ্য সংবাদমাধ্যমেই এ কথা বলেছেন তিনি। উনি এখন শুধু তৃণমূলের একজন নেত্রী নন, একজন প্রভাবশালী বিধায়কও। আমি আগেও অভিযোগ জানিয়েছিলাম৷ কিন্তু কোনও ব্যবস্থা হয়নি৷” পাশাপাশি তিনি এখন আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন এ কথাও উল্লেখ করে পুলিশের কাছে নিরাপত্তার আর্জিও জানিয়েছেন।

আর এরপর এদিন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় কলকাতার পুলিশ কমিশনারকে চিঠি লিখেছেন এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর সুরক্ষারও আবেদন জানিয়েছেন তিনি। চিঠিতে শোভন বন্দোপাধ্যায় লিখেছেন, আমি বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং তাঁর মেয়ে রিলিনা বন্দ্যোপাধ্যায় এর সুরক্ষা নিয়ে চিন্তিত। আমার সঙ্গে প্রায় চার বছর ধরে বৈশাখী ও তাঁর মেয়ে রয়েছেন। এর আগেও তাঁদের বিরুদ্ধে চক্রান্ত করছেন আমার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। আর এবার বৈশাখীকে ল্যাম্পপোস্টে বেঁধে মারার হুমকিও দিয়েছেন।

এছাড়া চিঠিতে তিনি জানান, SSKM হাসপাতালে ভর্তি থাকাকালীন ফ্ল্যাটে গুন্ডা নিয়ে গিয়েছিলেন রত্না। এছাড়া আমার উপর আক্রমণ করার জন্য রত্না নিজের সহকারী অভিজিৎ মিত্র এবং সঞ্জয় সাউথকে পাঠিয়েছিলেন। এরই সাথে শোভন বন্দ্যোপাধ্যায় লেখেন, রত্নার প্রাথমিক টার্গেট বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং তাঁর মেয়ে। এবং তাঁদের সাথে আমাকেউ হ্যারাস করছে। এছাড়া শোভন লেখেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায় আমাকে খুনের পরিকল্পনা করছে একথা সম্প্রতি মিডিয়াতেও বলেছেন রত্না চট্টোপাধ্যায়। কিন্তু আমার মনে হয় রত্না আমাকে খুনের চেষ্টা করছে বৈশাখীর নামে আমার স্থাবর -অস্থাবর সম্পত্তি লিখে দেওয়ায় জন্য। এরপরই তিনি লেখেন, আমার সুরক্ষাব্যবস্থা বৃদ্ধি করার প্রযোজন কারণ রত্না আমাকে খুনের চেষ্টা করতে পারে। এবং সেই কাজে ফাঁসাতে পারে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ।