সিবিআই পদ্ধতি মেনেই কাজ করে, মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের

সিবিআই পদ্ধতি মেনেই কাজ করে, মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের
নিজস্ব চিত্র

“সিবিআই প্রমাণ নিয়ে, পদ্ধতি মেনে কাজ করে। জিজ্ঞাসাবাদের পর আজ যা যা তথ্য পেয়েছে তার ভিত্তিতেই সিবিআই আগামী দিনে কাজ করবে।” মঙ্গলবার অভিষেকের স্ত্রী রুজিরাকে সিবিআই-র জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে এই মন্তব্য করেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়।

কয়লাকাণ্ডে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআইয়ের আধিকারিকেরা। সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। মঙ্গলবার রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের অফিসাররা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যান। তৃণমূলের তরফে এটি রাজনৈতিক ষড়যন্ত্র বলে দাবি করা হয়েছে। এর প্রতিক্রিয়াতে শোভনবাবু ওই মন্তব্য করেন।

শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন, ‘অভিষেকের বাড়ি যাওয়ার বিষয়টি মুখ্যমন্ত্রীর পারিবারিক ব্যাপার।তিনি কী জন্য গিয়েছিলেন তা আমি বলতে পারবেন না। সরকারে থেকে তৃণমূল, বিরোধী দলকে প্রতিহত করার জন্য ভারতীয় জনতা পার্টির বহু কর্মীকে মেরেছে। পুলিশকে ব্যবহার করছে। তাই এদের মুখে সিবিআই-কে রাজনৈতিক ব্যবহারের কথা মানায় না’।

প্রসঙ্গত, এদিন প্রায় দেড় ঘন্টা যাবৎ জিজ্ঞাসাবাদ করা হয় রুজিরাকে। সিবিআই অফিসাররা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছানোর আগেই মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং অভিষেকের বাড়িতে চলে যান। মুখ্যমন্ত্রী বেরোনোর ঠিক চার মিনিট পরে পৌঁছে যায় সিবিআইয়ের আধিকারিকেরা।

আরো পড়ুনঃ   বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্ব নিয়ে অবশেষে মুখ খুললেন বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত মালব্য