শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

এবার বীরভূমের সিউড়ি বাসস্ট্যান্ড দাপিয়ে বেড়ালেন রক্তমাংসের স্পাইডার ম্যান! ব্যাপারটা কী? দেখুন ভিডিও

০৭:৩৭ পিএম, নভেম্বর ৯, ২০২১

এবার বীরভূমের সিউড়ি বাসস্ট্যান্ড দাপিয়ে বেড়ালেন রক্তমাংসের স্পাইডার ম্যান! ব্যাপারটা কী? দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ স্পাইডার ম্যানকে চেনেন নিশ্চয়ই। না চেনার প্রশ্নই ওঠে না। আত থেকে আশি প্রত্যেকের কাছেই পরিচিত তিনি চলচ্চিত্র থেকে ভিডিও গেমের মাধ্যমে। আসল নাম পিটার পার্কার। মার্ভেল কমিকসের এই বিখ্যাত চরিত্রকে বিভিন্ন ভাবে আমরা দেখেছি। তবে, এই স্পাইডার ম্যানকে কখনও সামনাসামনি দেখেছেন?

না নিশ্চয়ই, তবে, সিউড়ির বাসিন্দাদের এই স্পাইডার ম্যানকে সামনাসামনি দেখার সৌভাগ্য হল। মঙ্গলবার বীরভূমের সিউড়ি বাসস্ট্যান্ড দাপিয়ে বেড়ালেন রক্তমাংসের স্পাইডার ম্যান। ভাবছেন তো ব্যাপারটা ঠিক কী? তাহলেই শুনুন।

https://www.facebook.com/MRspider18/videos/718712185754556

আসলে স্পাইডার ম্যানের বেশে মঙ্গলবার সিউড়ি বাসস্ট্যান্ড-সহ শহরের বিভিন্ন এলাকায় দাপিয়ে বেড়ায় এক যুবক। কখনও বাসের ছাদে উঠে পড়েন তিনি।  আবার কখনও বাসের পিছনে ঝুলতে থাকেন। এভাবেই বিভিন্ন অঙ্গভঙ্গি করে সাধারণ মানুষের মনোরঞ্জন করেন তিনি এদিন।

https://www.facebook.com/MRspider18/videos/490990885335574

এদিকে, সিনেমার পর্দা থেকে সোজা শহরের মাঝে রাস্তায় রক্তমাংসের স্পাইডার ম্যানকে দেখে স্বাভাবিকভাবেই আম জনতার মধ্যে কৌতূহল ছড়ায়। পথচলতি সব বয়সের মানুষ থেকে শিশুরা, সকলে দাঁড়িয়ে দেখতে থাকেন রক্তমাংসের স্পাইডার ম্যানের কাণ্ডকারখানা।

তবে, স্পাইডার ম্যানের বেশধারী ওই যুবকের পরিচয় সম্পর্কে কিছুই জানা যায়নি। কোথা থেকে, কী উদ্দেশ্যে ওই যুবক এসেছেন, তাও জানা যায়নি। যদিও, ইতিমধ্যেই একাধিক জায়গায় স্পাইডার ম্যানের বেশে গিয়েছেন ওই যুবক। উল্লেখ্য, দিন কয়েক আগেই দুর্গাপুর বেনাচিতি বাসস্ট্যান্ডে তাঁকে একইভাবে নানা অঙ্গভঙ্গি করে পথচলতি মানুষের মনোরঞ্জন করতে দেখা গিয়েছিল। আবার একইভাবে কখনও শান্তিনিকেতনেও দেখা গিয়েছে তাঁকে। কখনও তো তোয়ালে মুড়ি দিয়ে রাস্তায় নাচতেও দেখা গিয়েছে।