শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

খেলতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ল তাজা প্রাণ! হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই মৃত্যু যুবকের

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ০২:৩০ পিএম | আপডেট: জুলাই ২৭, ২০২২, ০৮:৫৩ পিএম

খেলতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ল তাজা প্রাণ! হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই মৃত্যু যুবকের
খেলতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ল তাজা প্রাণ! হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই মৃত্যু যুবকের

খেলার মাঠে ঘটে গেল ফের এক মর্মান্তিক ঘটনা। খেলতে খেলতেই আচমকা মাটিতে লুটিয়ে পড়ল তরতাজা এক প্রাণ। এরপর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন বছর বাইশের এক যুবক। তাঁকে হাসপাতালে নিয়ে যেতে না যেতেই চিকিৎসক মৃত বলে ঘোষণা করে দেন। এমনই এক হৃদয়বিদারক ঘটনার সাক্ষী রইলেন তামিলনাড়ুর মন্নাদিকুপম গ্রামের কাছে অবস্থিত পাঁরুতির মানুষজন।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিমলরাজ। সালেম জেলার একটি বেসরকারি কলেজে জুলজি নিয়ে দ্বিতীয় বর্ষের স্নাতক কোর্সে পড়াশোনা করছিলেন তিনি। সপ্তাহান্তে তিনি বাড়িতে এসেছিলেন। আর এসেই জেলা স্তরের এক কবাডি টুর্নামেন্টে মুরাত্তু কালাই দলের হয়ে প্রতিনিধিত্ব করতে নামেন। আর সেই কবাডি ম্যাচেই ঘটে যায় চরম বিপত্তি।

খেলা চলাকালীন একটি লাফ মারেন বিমলরাজ। আর সেই লাফেই সব শেষ! আচমকাই মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি। তারপর সেখানেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তাঁকে তড়িঘড়ি পাঁরুতি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি৷ হাসপাতালে পৌঁছতেই বিমলরাজকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

পরে এই ঘটনার তদন্ত শুরু করে কদমপুলিউর পুলিশ।  একটি ভিডিওর সূত্রে ধরেই এগোচ্ছে তদন্ত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খেলার মাঠে যখন বিমলরাজের শরীর অসুস্থ হয়ে পড়ে তখন বিপক্ষ দলের কিছু খেলোয়াড় তাঁর সমস্যা জানতে কাছে ছুটে আসেন। তাঁকে সাহায্য করার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে সম্ভবত যা বিপত্তি ঘটার ঘটে গিয়েছে।

 

 

আপাতত ময়নাতদন্তের জন্য বিমলরাজের মৃতদেহ জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে। তবে ঘটনাটি আরও খতিয়ে দেখছে পুলিশ৷ প্রসঙ্গত, খেলার মাঠে মৃত্যুর এমন ঘটনা কিন্তু নতুন নয়। ক্রিকেট হোক বা ফুটবল বা অন্য কোনও ম্যাচ, এর আগেও একাধিকবার খেলতে খেলতে প্রাণ হারিয়েছেন বহু তরতাজা খেলোয়াড়। এবারও প্রকাশ্যে এল তেমনই এক বেদনাদায়ক ঘটনা।