শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

৫ মাস পর মাঠে ফিরে বল করলেন দীপক চাহার! তবে কি জাতীয় দলে ফিরছেন? দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৮:৩০ পিএম | আপডেট: জুলাই ২১, ২০২২, ০৩:০০ এএম

৫ মাস পর মাঠে ফিরে বল করলেন দীপক চাহার! তবে কি জাতীয় দলে ফিরছেন? দেখুন ভিডিও
৫ মাস পর মাঠে ফিরে বল করলেন দীপক চাহার! তবে কি জাতীয় দলে ফিরছেন? দেখুন ভিডিও

চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি। চোট-আঘাতে জর্জরিত হয়ে তিন মাসেরও বেশি সময় বাইশ গজের বাইরে কাটাতে হয়েছে তাঁকে। তবে এবার ফের মাঠে ‍‍`কামব্যাক‍‍` করলেন দীপক চাহার (Deepak Chahar)। প্রত্যাবর্তনের ম্যাচে মাঠে নেমে হাত ঘুরিয়ে বোলিংও করলেন। আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলের জন্য এ যেন এক খুশির বার্তা!

চোট সারাতে এতদিন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছিল চাহারের। আর রিহ্যাব শেষ করেই ক্লাব ম্যাচ খেলতে নেমে পড়লেন সাদা বলের ক্রিকেটে ভারতের এই স্পেশ্যালিস্ট পেসার-অলরাউন্ডার। বেশ কয়েক ওভার বলও করলেন।

মঙ্গলবারই নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেন চাহার স্বয়ং। সঙ্গে যেন জাতীয় দলে প্রত্যাবর্তনের ইঙ্গিতও দিলেন। ভিডিওটির ক্যাপশনে চাহার লেখেন, ‍‍`৫ মাসেরও বেশি সময় পর ম্যাচে বল করলাম। অভিষেকের সময় যেমন আনন্দ হয়েছিল ঠিক তেমনই খুশি লাগছে।‍‍` এই ভিডিও নিয়েই এরপর জল্পনা শুরু যে, এবার হয়তো শীঘ্রই টিম ইন্ডিয়ায় ফিরতে চলেছেন এই তারকা পেসার-অলরাউন্ডার।

প্রসঙ্গত, জাতীয় দলের জার্সিতে শেষবার চলতি বছরের ২০ ফেব্রুয়ারি মাঠে নেমেছিলেন দীপক চাহার। কলকাতার ইডেন গার্ডেন্সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট লাগে তাঁর৷ সঙ্গে ছিল অসহ্য পিঠব্যথা। সেই কারণে চলতি মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলও খেলা হয়নি তাঁর৷

এসবের মাঝেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন চাহার। বিয়ে পরবর্তী পর্ব কাটিয়ে এতদিন বেঙ্গালুরুতে রিহ্যাব সারছিলেন তিনি। তবে এই মুহূর্তে অনেকটাই ফিট হয়ে উঠেছেন চাহার। চোট সারিয়ে তাঁর পাখির চোখ এখন বিশ্বকাপ। তার জন্যই এখন নিজেকে প্রস্তুত করছেন তিনি। বিশ্বকাপে চাহার যদি খেলতে পারেন , তাহলে তা টিম ইন্ডিয়ার জন্য যে বাড়তি অ্যাডভান্টেজ হবে তা বলাই বাহুল্য!