বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

অবশেষে কাটল জট, স্পনসর পেল ইস্টবেঙ্গল! ইমামির হাত ধরে ISL খেলবে লাল-হলুদ

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৯:৫৭ পিএম | আপডেট: মে ২৫, ২০২২, ০৯:৫৭ পিএম

অবশেষে কাটল জট, স্পনসর পেল ইস্টবেঙ্গল! ইমামির হাত ধরে ISL খেলবে লাল-হলুদ
অবশেষে কাটল জট, স্পনসর পেল ইস্টবেঙ্গল! ইমামির হাত ধরে ISL খেলবে লাল-হলুদ / প্রতীকী ছবি

শ্রী সিমেন্টের পর কে হতে চলেছে ইস্টবেঙ্গলের স্পনসর? এ নিয়ে দীর্ঘদিন চলছে চর্চা। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও লাল-হলুদের বিনিয়োগকারী খোঁজার উদ্যোগ নিয়েছিলেন। এমনকি তা নিয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথাও চলছিল৷ তবে তা সত্ত্বেও কিছু সুরাহা হয়নি।

অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে নয়া বিনিয়োগকারী পেল লাল-হলুদ শিবির। ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধল ইস্টবেঙ্গল। বুধবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার ও ইমামি গোষ্ঠীর ডিরেক্টর আদিত্য আগরওয়াল। বৈঠক শেষে সাংবাদিক সম্মেলন করে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে জটিলতা কেটে গিয়েছে৷ লাল-হলুদের নতুন স্পনসর হচ্ছে ইমামি-ই।

এদিন সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আপনারা আজ সবাই ক্রিকেট নিয়ে ব্যস্ত। কিন্তু বাংলার মানুষ শুধু ক্রিকেট নয়, ফুটবলও খুব ভালোবাসে। ইষ্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডান সবাই রয়েছে। ইস্টবেঙ্গল ক্লাব ও ইমামি গ্রুপ দু‍‍`পক্ষ‌ই রাজি হয়েছে। ইস্টবেঙ্গলের আইএসএল খেলার যে সমস্যা ছিল, তা মিটে গেল।"

মুখ্যমন্ত্রী আরও বলেন, "ইমামি এবং ইস্টবেঙ্গল, দু‍‍`জনের নামের শুরুতেই ই রয়েছে। তাই আশা করব, এ বার আইএসএলে তারা দ্বিগুণ সাফল্য পাবে।"

উল্লেখ্য, ইস্টবেঙ্গলের পূর্ব বিনিয়োগকারী শ্রী সিমেন্টকেও এনেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই। ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে গতবছর শ্রী সিমেন্টের ঝামেলাও মিটিয়েছিলেন। ফলে আইএসএলে অংশ নিতে পারে দল। এবারও সেই মুখ্যমন্ত্রীর হাত ধরেই এল ইমামি। ফলে স্বস্তি ফিরল লাল-হলুদ শিবিরে।