রবিবার, ০৭ আগস্ট, ২০২২

MS Dhoni-র ৪১তম জন্মদিনে ৪১ ফুটের কাট-আউট! তাক লাগিয়ে দিলেন ভক্তরা, দেখুন ছবি

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ১১:৪৪ এএম | আপডেট: জুলাই ৭, ২০২২, ১১:৫৬ এএম

MS Dhoni-র ৪১তম জন্মদিনে ৪১ ফুটের কাট-আউট! তাক লাগিয়ে দিলেন ভক্তরা, দেখুন ছবি
MS Dhoni-র ৪১তম জন্মদিনে ৪১ ফুটের কাট-আউট! তাক লাগিয়ে দিলেন ভক্তরা, দেখুন ছবি / Image Source : @BCCI

আন্তর্জাতিক ক্রিকেট জগৎ ছেড়ে তিনি এখন অনেকটাই দূরে৷ অবসরের প্রায় ২ বছর হতে চলল। তবু মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ভক্তের কমতি নেই। ধোনি বলতে তারা যেন অজ্ঞান! আর সেই প্রিয় খেলোয়াড়ের জন্মদিন বলে কথা। অভিনব কিছু থাকবে না তা কি হয়! মাহির জন্মদিনকে স্মরণীয় করে রাখতে তাই এক বিশেষ উদ্যোগ নিলেন ভক্তরা।

আজ, বৃহস্পতিবারই ৪১ বছরে পা রাখলেন ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক (MS Dhoni)। আর তাঁর ৪১তম জন্মদিনে ৪১ ফুট উঁচু একটি কাট-আউট তৈরি করে তাক লাগিয়ে দিলেন ভক্তরা। অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিজয়ওয়াড়াতে তৈরি করা হয়েছে এই কাট-আউট। যে ছবিতে ধোনিকে তাঁর সিগনেচার শট ‍‍`হেলিকপ্টার শট‍‍` খেলতে দেখা যাচ্ছে। আর কাট-আউটের নীচে লেখা, ‘হ্যাপি বার্থডে ম্যান অব মাস্টার্স এম এস ধোনি‘।

২০১১ সালের বলেন বিশ্বকাপ ফাইনালে (2011 WC Final) মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঠিক যে শটটা মেরে ধোনি ছয় হাঁকিয়েছিলেন, পাশাপাশি জিতিয়েছিলেন ম্যাচ, সেই শটের ছবিও তুলে ধরা হয়েছে কাট-আউটে। বলাই বাহুল্য, ইতিমধ্যেই এই কাট-আউট নিয়ে মাহি-ভক্তদের মধ্যে হইচই পড়ে গিয়েছে৷ সোশ্যাল মিডিয়ায় জুড়েও শুরু হয়েছে উন্মাদনা।

অন্যদিকে, জন্মদিন উপলক্ষে বিসিসিআই (BCCI) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) তরফেও ‍‍`ক্যাপ্টেন কুল‍‍`কে শুভেচ্ছা জানানো হয়েছে। সেই সঙ্গে নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে বিশেষ এক ক্যুইজ প্রতিযোগিতারও আয়োজন করেছে সিএসকে। ধোনি-ভক্তদের বেছে নিতে বলা হয়েছে, মাহির ক্রিকেট জীবনের সেরা মুহূর্ত। এছাড়াও থাকছে আরও নানা প্রশ্নোত্তর পর্ব।

প্রসঙ্গত, এই মুহূর্তে লন্ডনে রয়েছেন ধোনি। সেখানে পরিবার সহ ছুটি কাটাচ্ছেন তিন আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক। গত ৪ জুলাই স্ত্রী সাক্ষীর সঙ্গে নিজেদের বিবাহবার্ষিকীও সেখানেই পালন করেন ধোনি। সম্প্রতি উইম্বলডনের টেনিস ম্যাচও দেখতে যান। বোঝাই যাচ্ছে, এবারের জন্মদিনটা ইংল্যান্ডেই উদযাপন করতে চলেছেন ‍‍`ক্যাপ্টেন কুল‍‍`।