বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

পন্থকে অবজ্ঞা, পাত্তাই দিলেন না রোহিত-বিরাটরা! দেখে চটে লাল নেটিজেনরা, রইল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:০৭ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৮:০৭ পিএম

পন্থকে অবজ্ঞা, পাত্তাই দিলেন না রোহিত-বিরাটরা! দেখে চটে লাল নেটিজেনরা, রইল ভিডিও
পন্থকে অবজ্ঞা, পাত্তাই দিলেন না রোহিত-বিরাটরা! দেখে চটে লাল নেটিজেনরা, রইল ভিডিও

আসন্ন টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) ‍‍`ফিনিশার‍‍`-এর ভূমিকায় খেলবেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। সেটা ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু প্রশ্ন হল কার্তিক প্রথম একাদশে থাকলেও, ঋষভ পন্থকে (Rishabh Pant) কি সুযোগ দেবে ম্যানেজমেন্ট? বিশ্বকাপে পন্থের খেলার সম্ভাবনা কতটা?

এশিয়া কাপ থেকে শুরু করে অস্ট্রেলিয়ার (IND vsAUS) বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজে পন্থ তেমন খেলার সুযোগ পাননি। এদিকে পন্থ এবং কার্তিক দু‍‍`জনেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের দলে রয়েছেন। রোহিত বলেছেন যে, তিনি চান এই খেলোয়াড়রা যেন বেশি সময় পান। যাতে ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের প্রস্তুতিতে কার্তিক বা পন্তের কোনও ফাঁক না থাকে।

এখন দেখার বিষয়, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের সিরিজে এই দু‍‍`জনের মধ্যে কাকে প্রাধান্য দেওয়া হয় একাদশে। কার্তিক অজিদের বিরুদ্ধে সিরিজের তিন ম্যাচে মাঠে নেমে মোটে ৭টি বল খেলার সুযোগ পান। অন্যদিকে পন্থ একটি ম্যাচে মাঠে নামেন বটে, তবে ব্যাট করার সুযোগ পাননি।

এর মধ্যে আবার একটা ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যা দেখে মনে হচ্ছে নিজের টিমেই ব্রাত্য পন্থ। কী রয়েছে সেই ভিডিওতে? অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জিতলেও, দলের থেকে বেশ বিচ্ছিন্ন দেখাচ্ছিল পন্থকে। বিরাট কোহলি-হার্দিক পান্ডিয়া ট্রফি হাতে তোলার পর নিজেদের মধ্যে ঠাট্টা-ইয়ার্কি মারছিলেন। ঠিক সেই সময় পন্থ তাঁদের পাস থেকে চলে গেলেও, ওঁরা তরুণ উইকেটকিপারকে পাত্তা দেয়নি।

এদিকে এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে টিম ইন্ডিয়ার একাধিক তারকাদের রেগে লাল হয়েছেন একাধিক নেটিজেনরা। অনেকেই অনেক প্রশ্ন তুলেছেন।