রবিবার, ০২ অক্টোবর, ২০২২

DRS নিয়ে শোরগোল, মাঠেই কার্তিকের থুতনি চেপে ধরলেন রোহিত! দেখুন ভাইরাল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৫:৪৬ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৫:৫৩ পিএম

DRS নিয়ে শোরগোল, মাঠেই কার্তিকের থুতনি চেপে ধরলেন রোহিত! দেখুন ভাইরাল ভিডিও
DRS নিয়ে শোরগোল, মাঠেই কার্তিকের থুতনি চেপে ধরলেন রোহিত! দেখুন ভাইরাল ভিডিও

খেলার মাঠে প্রায়শই অন্য মেজাজে ধরা পড়েন ক্রিকেটাররা। কখনও তাঁদের দেখা যায় মজা করতে, কখনও আবার তাঁরা এমন সব কাণ্ড ঘটিয়ে ফেলেন যা নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ফের ঠিক সেরকমই এক দৃশ্য দেখা গেল ভারত বনাম অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের প্রথম ম্যাচে। মঙ্গলবার খেলার মাঝেই দীনেশ কার্তিকের (Dinesh Karthik) থুতনি টিপে ধরলেন রোহিত শর্মা (Rohit Sharma)। ভারত অধিনায়কের সেই ‍‍`কীর্তি‍‍` এখন ভাইরাল নেটমাধ্যমে।

মঙ্গলবার মোহালিতে অস্ট্রেলিয়া দুর্দান্ত শুরু করার পর ১২ তম ওভারে ভারতকে খেলায় ফিরিয়ে আনেন উমেশ যাদব (Umesh Yadav)। সেই ওভারের শেষ বলে গ্লেন ম্যাক্সওয়েলকে শর্ট বল করেন উমেশ। পয়েন্টের উপর দিয়ে ‍‍`স্কোয়ার কাট‍‍` মারতে যান ‍‍`ম্যাড ম্যাক্স‍‍`। কিন্তু বল তাঁর ব্যাটের কানায় লাগার পর কার্তিকের হাতে চলে যায়। অ্যাপিল করলেও, অনফিল্ড আম্পায়ার আউট না দেওয়ায় কার্তিক ও রোহিত আলোচনা করতে শুরু করেন। এরপর রোহিত ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নেন। তাতে দেখা যায়, ব্যাটে লেগেছে বল। আউট হয়ে যান ম্যাক্সওয়েল।

তবে সেইসব ছাপিয়ে ভাইরাল হয়ে যায় রোহিত এবং কার্তিকের কীর্তি। মজা করে কার্তিকের থুতনি চেপে ধরেন ভারতীয় অধিনায়ক। ভিডিয়োতে দেখা গিয়েছে, ডিআরএস-এর সময় দাঁড়িয়ে আছেন রোহিত, উমেশ, কার্তিক এবং সূর্যকুমার যাদব। উত্তেজিতভাবে কার্তিকের উদ্দেশ্যে কিছু বলছেন রোহিত। সেটা শুনে হেসে গড়িয়ে পড়ছেন কার্তিক। তারপর কার্তিক কিছু বলতে থাকেন। সেই সময় কার্তিকের থুতনি চেপে ধরেন রোহিত। যে ঘটনার ভিডিয়ো এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সেই ভিডিয়ো ও ছবি ভাইরাল হওয়ার পর অনেকে অভিযোগ করেন, কার্তিককে শারীরিকভাবে হেনস্থা করছেন রোহিত! ভারতীয় অধিনায়কের আচরণ দেখে অনেকে বিরক্ত! একজন লিখেছেন, ‍‍`ডিআরএস নিয়ে দীনেশ কার্তিককে হুমকি দিচ্ছেন রোহিত শর্মা! লজ্জাজনক!‍‍` অনেকে সেই ভিডিয়ো পোস্ট করে দাবি করতে থাকেন, ‍‍`কার্তিককে গালিগালাজ করেছেন রোহিত।‍‍`

 

আবার কেউ রোহিতের পাশে দাঁড়িয়েছেন। কেউ আবার ‍‍`হিটম্যান‍‍`-কে কটাক্ষও করেছেন। যদিও অধিকাংশ নেটিজেন সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁদের স্পষ্ট বক্তব্য, কার্তিক এবং রোহিতের রসায়ন এতটাই ভাল যে দু‍‍`জনে স্রেফ মজা করছিলেন। মজার ছলেই কার্তিকের থুতনি ধরেছিলেন রোহিত। একজন তো রোহিত-কার্তিকের ভিডিয়ো শেয়ার করে বলেন, ‍‍`এটা কীভাবে চুমুতে গড়াল না!‍‍` এক নেটিজেন বলেন, ‍‍`মাঠে রোহিত শর্মা এবং দীনেশ কার্তিকের ব্রোম্যান্স।‍‍` আবার নেটিজেনদের টিপ্পনি, আর একটু হলেই চুমু হয়ে যেত তো।