শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

রোহিতের পিঠে খিঁচ! পরের ম্যাচে কি খেলতে পারবেন? বড় আপডেট BCCI-এর

মৌসুমী মোদক

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ০৯:৫৭ পিএম | আপডেট: আগস্ট ৪, ২০২২, ০৪:৩৭ এএম

রোহিতের পিঠে খিঁচ! পরের ম্যাচে কি খেলতে পারবেন? বড় আপডেট BCCI-এর
রোহিতের পিঠে খিঁচ! পরের ম্যাচে কি খেলতে পারবেন? বড় আপডেট BCCI-এর

মঙ্গলবার সেন্ট কিটসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-২০ খেলতে মুখোমুখি হয়েছিল ভারত (Team India)। আর এই ম্যাচেই ব্যাট করার সময়ে পিঠে খিঁচ লেগে যায় ভারত অধিনায়ক তথা ওপেনার রোহিত শর্মার (Rohit Sharma)। ভারতীয় ইনিংসের দ্বিতীয় ওভারেই পিঠে ব্যথা লাগে রোহিতের। তার জেরে মাত্র ১১ রান করেই রিটায়ার্ড হার্ট হয়ে ফিরতে হয় তাঁকে। 

আলজারি জোসেফের বলে বাউন্ডারি হাঁকানোর পরই পিঠে ব্যথা অনুভব করেন রোহিত। সঙ্গে সঙ্গে মাঠে আসেন ফিজিও কমলেশ জৈন। এরপরই মাঠের বাইরে চলে যান ভারতীয় ওপেনার। আর খেলতে নামেননি। এমনিতে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওডিআই সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল হিটম্যানকে। তবে টি-২০ সিরিজে ফিরেছিলেন দলে। আর ফিরেই তৃতীয় ম্যাচে পিঠের ব্যথায় মাঠ ছাড়েন। 

তবে এখন কেমন রয়েছেন হিটম্যান? এই বিষয়ে এবার বড় আপডেট দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বিসিসিআই-এর (BCCI) তরফে জানানো হয়েছে যে, এখন মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন রোহিত শর্মা। তবে যেটুকু খবর পাওয়া যাচ্ছে পরের ম্যাচেও সম্ভবত খেলতে পারবেন রোহিত। 

হিটম্যানের আশা, শনিবার ফ্লোরিডায় অনুষ্ঠিত চতুর্থ টি-২০ ম্যাচে নামতে পারবেন তিনি। তিনি জানিয়েছেন, “এই মুহূর্তে আমার শরীর ভালো আছে। সামনের ম্যাচের আগে হাতে কয়েক দিন রয়েছে। সম্ভবত শরীর ততদিনে ভালোই থাকবে।”

প্রসঙ্গত, আগামী ৬ এবং ৭ অগাস্ট ফ্লোরিডায় খেলা হবে সিরিজের চতুর্থ ও পঞ্চম টি-২০ম্যাচ। আপাতত মঙ্গলবারের ম্যাচ জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ভারত। পরের দু‍‍`টি ম্যাচ জিতেও যাতে এই সিরিজ নিজেদের নামে করা যায়, সেই লক্ষ্যেই মাঠে নামবে ভারত।