বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

দিল্লির বিরুদ্ধে নাইটদের নয়া চমক! অচেনা উইকেটকিপার ও বোলার নিয়ে মাঠে নামল KKR

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০৮:৩২ পিএম | আপডেট: এপ্রিল ২৯, ২০২২, ০২:৩২ এএম

দিল্লির বিরুদ্ধে নাইটদের নয়া চমক! অচেনা উইকেটকিপার ও বোলার নিয়ে মাঠে নামল KKR
দিল্লির বিরুদ্ধে নাইটদের নয়া চমক! অচেনা উইকেটকিপার ও বোলার নিয়ে মাঠে নামল KKR

টানা চার ম্যাচে হারের মুখ দেখার পর আজ দিল্লি ক্যাপিটালসের (DC) মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। প্লে অফে ওঠার দৌঁড়ে টিকে থাকতে গেলে কেকেআরের কাছে এই ম্যাচ ‍‍`মাস্ট উইন‍‍`‍‍`।  আর সেই ম্যাচেই প্রথম একাদশে বড় পরিবর্তন আনল নাইট ম্যানেজমেন্ট।

এদিন নাইট দলে নয়া উইকেটকিপার ও বোলারের জোড়া অভিষেক ঘটল। স্যাম বিলিংস, শেল্ডন জ্যাকসনের মতো উইকেটকিপার-ব্যাটারকে বাইরে রেখে নাইট দলে আনা হল তামিলনাড়ুর উইকেটকিপার-ব্যাটার বাবা ইন্দ্রজিৎকে৷ একই সঙ্গে শিভম মাভি এবং বরুণ চক্রবর্তীরও জায়গা হল না প্রথম একাদশে। বদলে অভিষেক ঘটালেন দিল্লির বোলার হর্ষিত রানা।

বাবা ইন্দ্রজিৎ তামিলনাড়ুর হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাদ পড়েছিলেন। তবে বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করে কেকেআরের ট্রায়ালে সুযোগ পান। তামিলনাড়ুর হয়ে উইকেটকিপিং না করলেও তামিলনাড়ু প্রিমিয়ার লিগে নেল্লাই রয়্যাল কিংসের হয়ে উইকেটকিপিং করতে দেখা যায় ইন্দ্রজিৎকে। সেই তাঁর উপরই আজ ভরসা রেখেছে কেকেআর। তবে ব্যাট হাতে এদিন বিশেষ কিছুই করতে পারেননি। ৮ বল খেলে মাত্র ৬ রান করেই আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

অন্যদিকে, জম্মু-কাশ্মীরের তরুণ বোলার রসিক সালাম ছিটকে যাওয়ার পর নাইট স্কোয়াডে আসেন হর্ষিত রানা। আজই নাইটদের জার্সি পরে প্রথম মাঠে নামতে দেখা যাবে তাঁকে। তিনি কেমন পারফরম্যান্স করেন আজ, সেদিকে নজর থাকবে।

দিল্লি ক্যাপিটালসও আজ একাধিক বদল এনেছে প্রথম একাদশে। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে কেকেআরের বিরুদ্ধে নামতে পারেননি খলিল আহমেদ। বদলে দিল্লি দলে অভিষেক ঘটালেন চেতন সাকারিয়া। অন্যদিকে আবার করোনা থেকে সুস্থ হয়ে দিল্লি দলে প্রত্যাবর্তন হল মিচেল মার্শের। সাকারিয়া চলতি আইপিএলের প্রথম ম্যাচেই অ্যারন ফিঞ্চের উইকেট শিকার করলেন।