বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

IPL 2022: কোহলির সঙ্গে আর ব্যাটিং করতে রাজি নন ম্যাক্সওয়েল! কেন? দেখে নিন ভিডিও-তে

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ৫, ২০২২, ০৯:৫৯ পিএম | আপডেট: মে ৬, ২০২২, ০৩:৫৯ এএম

IPL 2022: কোহলির সঙ্গে আর ব্যাটিং করতে রাজি নন ম্যাক্সওয়েল! কেন? দেখে নিন ভিডিও-তে
কোহলির সঙ্গে আর ব্যাটিং করতে রাজি নন ম্যাক্সওয়েল! কেন? দেখে নিন ভিডিও-তে

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ‍‍`ব্যাকবোন‍‍` তিনি। ব্যাট হাতে তিনি মাঠে নামলেই গ্যালারি ভরে ওঠে সমর্থনে। যদিও এখন ফর্মে ধারে কাছেও নেই। তবুও তাঁর সঙ্গে ক্রিজে ব্যাটিং করতে মুখিয়ে থাকেন সতীর্থরা। কিন্তু এবার তাঁর সঙ্গেই আর ব্যাটিং করতে রাজি নন গ্লেন ম্যাক্সওয়েল! ব্যাপারটা কী?

আসলে কথা হচ্ছে, বিরাট কোহলিকে নিয়ে। ইদানীং ছন্দে না থাকলেও ব্যাট হাতে যে কোনও তিনি খেলার রঙ বদলে দিতে পারেন। এ কথা তাঁর সতীর্থরাও ভালোভাবেই জানেন। কিন্তু এবার তাঁকে নিয়েই বড় মন্তব্য করে বসলেন ম্যাক্সওয়েল। বলে দিলেন, কোহলির সঙ্গে আর ব্যাট করতে রাজি নন তিনি।

নাহ! গুরুগম্ভীর কোনও ব্যাপারই নেই এখানে। কারণ ম্যাক্সওয়েল পুরো কথাটাই বলেছেন মজার ছলে। গতকাল চেন্নাই সুপার কিংসকে ১৩ রানে হারিয়ে উঠেই ড্রেসিং রুমে ফিরে ম্যাক্সি মজা করে কোহলিকে বলেন, "আমি আর তোমার সঙ্গে ব্যাট করতে পারব না। তুমি খুব দ্রুত দৌঁড়াও। খুব সহজেই এক বা দু‍‍`টি রান নিয়ে পারো, কিন্তু আমি তা পারি না।" এই ভিডিও পোস্ট করা হয়েছে আরসিবি-র ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য, গতকাল সেই রান আউট হয়েই ফিরতে হয়েছিল ম্যাক্সওয়েলকে। তিন বলে মাত্র ৩ রান করে ফেরেন তিনি। তখন কোহলির সঙ্গে জুটি বেঁধেই খেলছিলেন ‍‍`ম্যাড ম্যাক্স‍‍`! তবে ব্যাটে রান না পেলেও বল হাতে তা পুষিয়ে দেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। ২২ রানে ২ উইকেট নেন তিনি। ফেরান রবিন উথাপ্পা ও অম্বাতি রায়াডুকে।

এই জয়ের ফলে আপাতত পয়েন্ট তালিকায় চার নম্বরে উঠে এসেছে আরসিবি। প্লে অফের যাওয়ার রাস্তাও খানিক স্পষ্ট হয়েছে৷ অন্যদিকে, চেন্নাই হেরে রয়েছে সেই নয় নম্বরেই।