শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

IPL 2022: মাঠেই চিৎকার করে চরম অপমান শামিকে! মেজাজ হারিয়ে এ কী করলেন হার্দিক, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ১১:৩৯ এএম | আপডেট: এপ্রিল ১২, ২০২২, ০৫:৩৯ পিএম

IPL 2022: মাঠেই চিৎকার করে চরম অপমান শামিকে! মেজাজ হারিয়ে এ কী করলেন হার্দিক, দেখুন ভিডিও
মাঠেই চিৎকার করে চরম অপমান শামিকে! মেজাজ হারিয়ে এ কী করলেন হার্দিক, দেখুন ভিডিও

ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন হার্দিক পান্ডিয়া। এবার খেলার মাঠে নিজের সতীর্থর উপর চিৎকার করার জন্য। মহম্মদ শামির ওপর মেজাজ হারিয়ে মাঠেই তাঁকে চরম অপমান করে বসলেন হার্দিক। আর তা দেখেই ক্ষুব্ধ দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় হার্দিককে এক হাত নিলেন সকলেই।

সোমবার আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স। আর এই ম্যাচেই এবারের প্রথম হার হজম করল গুজরাট। ম্যাচ চলাকালীন গুজরাট ক্যাপ্টেন হার্দিকের শরীরী ভাষায় বারবার ধরা পড়ছিল হতাশা। বোঝাই যাচ্ছিল ম্যাচ যত গড়াচ্ছে, যত হারের কাছাকাছি যাচ্ছে দল, ততই মেজাজ হারিয়ে ফেলছেন হার্দিক। আর এই মেজাজ হারিয়েই তিনি যেরকম কাণ্ড করে বসলেন তা দেখেই ক্ষুব্ধ ক্রিকেট মহল।

সোমবার ম্যাচের এক পর্যায়ে দেখা গেল দলের অভিজ্ঞ পেসার মহম্মদ শামির উপর চিৎকার করে উঠলেন হার্দিক। ঘটনাটি ঘটে সানরাইজার্সের ইনিংসের ১৩তম ওভারে। এই ওভারে শামির কাছে একটি ক্যাচ আসে। হার্দিকের বলে ওই ওভারে সানরাইজার্সের রাহুল ত্রিপাঠি থার্ড ম্যানে ক্যাচ তুলেছিলেন। সেখানে তখন শামি ফিল্ডিং করছিলেন। কিন্তু সেটি তিনি ঠিকভাবে ধরার চেষ্টা করেননি। ফলে ক্যাচটি হয়নি। আর এটা দেখেই মেজাজ হারান হার্দিক। শামির উপর চিৎকার করে ওঠে তাঁকে অপমানও করে বসেন।

এদিকে এই ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপরই হার্দিকের কড়া সমালোচনায় সুর চড়িয়েছেন নেটিজেনরা। এর আগেও সতীর্থ ডেভিড মিলারের ওপর ক্ষিপ্ত হয়ে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছিলেন হার্দিক। এবার তো তাঁর অধিনায়ক দেওয়ার ক্ষমতা নিয়েই প্রশ্ন উঠে গেল। একজন অভিজ্ঞ সতীর্থের এমন অপমান যেন কিছুতেই মানতে পারছে না দর্শক। তাই হার্দিককে কড়া ভাষায় বিঁধেছেন সকলেই।