বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বড় ধাক্কা KKR শিবিরে! কোমরে চোটের জন্য IPL থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৩:৫২ পিএম | আপডেট: মে ১৩, ২০২২, ০৩:৫২ পিএম

বড় ধাক্কা KKR শিবিরে! কোমরে চোটের জন্য IPL থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার
বড় ধাক্কা KKR শিবিরে! কোমরে চোটের জন্য IPL থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সময়টা ইদানীং মোটেই ভালো যাচ্ছে না। চলতি আইপিএলে পয়েন্ট তালিকাতেও দল প্রায় তলানি। প্লে অফের রাস্তা বেশ কঠিন। তার মধ্যেই কেকেআর-এর কোচিংয়ের দায়িত্বও ছাড়তে চলেছেন ব্রেন্ডন ম্যাকালাম। আগামী মরশুম থেকে আর তাঁকে কোচ হিসেবে দেখা যাবে না। এসবের মধ্যেই ফের এল আরেক খারাপ খবর!

চোটের জন্য চলতি আইপিএল থেকে ছিটকে গেলেন কেকেআরের তারকা পেসার-অলরাউন্ডার প্যাট কামিন্স (Pat Cummins)। কোমরের পিছনের অংশে চোট লেগেছে তাঁর। ব্যাটিং ও বোলিং করতেও বেশ অসুবিধা হচ্ছে। তাই ভবিষ্যতের কথা মাথায় রেখে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক।

জানা গিয়েছে, অস্ট্রেলিয়া ফিরে সিডনিতে নিজের চোটের চিকিৎসা করাবেন কামিন্স। এরপর দেশের জার্সি ফের খেলতে দেখা যাবে তাঁকে। এদিকে, প্যাট দেশে ফিরে যাওয়ায় আইপিএলের বাকি ম্যাচগুলি আর তাঁকে কেকেআরের হয়ে খেলতে দেখা যাবে না।

চলতি আইপিএলে দু-দুবার ম্যাচ উইনিং পারফরম্যান্স উপহার দিয়েছিলেন প্যাট কামিন্স। দুই-ই মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে। প্রথমবার ব্যাট হাতে ও দ্বিতীয়বার বল হাতে মুম্বইকে ধরাশায়ী করেছিলেন কামিন্স। যদিও বাকি ম্যাচগুলোয় তেমন প্রত্যাশিত ফল করে দেখাতে পারেননি। কিন্তু তিনি দলে থাকলে যে কোনও দিনই ম্যাচ ঘুরিয়ে দিতে সক্ষম। তবে চলতি আইপিএলে কামিন্সের কেরামতি আর দেখতে পাবেন না দর্শক।

এদিকে আগামীকাল, শনিবার সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ম্যাচ কলকাতার। প্লে অফের দৌঁড়ে টিকে থাকতে গেলে নাইটদের কাছে এই ম্যাচ মরন-বাঁচনের। কিন্তু আইপিএল থেকে ছিটকে যাওয়ায় এই ম্যাচে দলের অন্যতম ম্যাচ উইনার অর্থাৎ কামিন্সকে পাবেন না ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ার। তাঁকে ছাড়াই গড়তে হবে প্রথম একাদশ।