শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

IPL 2022: শুরু KKR-এর তোড়জোড়! নতুন হেয়ার স্টাইলে হাজির রাসেল, অনুশীলন শুরু রাহানের

মৌসুমী মোদক

প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০৮:১৮ পিএম | আপডেট: মার্চ ১৭, ২০২২, ০২:১৮ এএম

IPL 2022: শুরু KKR-এর তোড়জোড়! নতুন হেয়ার স্টাইলে হাজির রাসেল, অনুশীলন শুরু রাহানের
IPL 2022: শুরু KKR-এর তোড়জোড়! নতুন হেয়ার স্টাইলে হাজির রাসেল, অনুশীলন শুরু রাহানের

আগামী ২৬ মার্চ থেকেই শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আর আই পি এল ২০২২-এর মঞ্চে প্রথম ম্যাচেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। গত মরশুমে আইপিএল ফাইনালে উঠেও এই সিএসকের কাছেই হারতে হয়েছিল কেকেআরকে। চলতি মরশুমের প্রথম ম্যাচ তাই হতে চলেছে বদলার। আর তাই ইতিমধ্যেই তোড়জোড়ও শুরু করে দিয়েছে নাইট বিগ্রেড।

দলের বেশ কিছু ক্রিকেটার ইতিমধ্যেই যোগ দিয়েছেন নাইট শিবিরে৷ পুরোদমে চলছে অনুশীলন। এর মাঝেই সদ্য ভারতের মাটিতে পা রাখলেন কেকেআর তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। একেবারে ফুরফুরে মেজাজে, নজরকাড়া স্টাইলে দলে যোগ দিলেন তিনি। ‍‍`ড্রে রাস‍‍`-এর আগমনের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল কেকেআর।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয় দলের জার্সির রঙ মিলিয়ে নিজের চুলে পার্পল আর গোল্ড অর্থাৎ বেগুনি-সোনালি রঙ করে এসে হাজির হয়েছেন বিস্ফোরক নাইট অলরাউন্ডার। সেই সঙ্গে সমর্থকদের উদ্দেশ্যে তাঁকে এও বলতে শোনা যাচ্ছে, "আর ভয়ের কারণ নেই, ড্রে রাস চলে এসেছে।" এরপরই নিজের রঙিন চুল আঙুল দিয়ে দেখালেন তিনি। চার-ছক্কায় সমর্থকদের মন জেতার আগে রাসেল যে বেশ ফুরফুরে মেজাজে, তা বেশ ভালোই বোঝা গিয়েছে।

অন্যদিকে, দলে যোগ দিয়েছেন অজিঙ্ক্য রাহানেও (Ajinkya Rahane)। এবারের মেগা নিলামে রাহানের উপর ভরসা রেখে তাঁকে দলে ভিড়িয়েছে কেকেআর। সেই ভরসার মান রাখতে প্রস্তুত তিনিও। ইতিমধ্যে নেটে অনুশীলনও শুরু করে দিয়েছেন মুম্বইকর। নিজের হারানো ফর্ম ফিরে পেতে তিনি মরিয়া৷ তাই অনুশীলনে রীতিমতো ঘাম ঝরাতে দেখা যাচ্ছে তাঁকেও। গত মরশুমে ঝড় তোলা নাইট অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারও (Venkatesh Iyer) সম্প্রতি যোগ দিলেন শিবিরে। সব মিলিয়ে ধোনিদের বিপক্ষে নামার আগে কেকেআর যে ভালোই প্রস্তুতি সারছে তা বোঝাই যাচ্ছে।