শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

IPL 2022: হার্দিকের হেলমেটে সজোরে লাগল বাউন্সার! গ্যালারিতে দাঁড়িয়ে কী প্রতিক্রিয়া স্ত্রী নাতাশার?

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ০৬:৫০ পিএম | আপডেট: এপ্রিল ১৩, ২০২২, ১২:৫০ এএম

IPL 2022: হার্দিকের হেলমেটে সজোরে লাগল বাউন্সার! গ্যালারিতে দাঁড়িয়ে কী প্রতিক্রিয়া স্ত্রী নাতাশার?
হার্দিকের হেলমেটে সজোরে লাগল বাউন্সার! গ্যালারিতে দাঁড়িয়ে কী প্রতিক্রিয়া স্ত্রী নাতাশার?

চলতি আইপিএলে সোমবার অল্পের জন্য রক্ষা পেলেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার। দিনটা একেবারেই ভালো গেল না তাঁর। একে তো সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের প্রথম হারের মুখ দেখতে হল, তার উপর হার্দিকের মাথায় সজোরে এসে লাগল বাউন্সার। এতটুকু এদিক ওদিক হলেই বড় বিপত্তিতে পড়তে পারতেন গুজরাট অধিনায়ক। তবে শেষ পর্যন্ত আঘাতের হাত থেকে বেঁচে যান।

এদিন গুজরাটের ইনিংস চলাকালীন উমরান মালিকের বল এসে লাগে হার্দিকের হেলমেটে। ম্যাচে ধারাবাহিকভাবে ১৪৫ কিমি প্রতি ঘন্টারও বেশি গতিতে বোলিং করেছিলেন উমরান৷ তখনই তাঁর ছোঁড়া এক বাউন্সার সরাসরি এসে লাগে পান্ডিয়ার হেলমেটে৷ প্রবল দ্রুতগতিতে সেই বল লাগায় মুহূর্তে যেন হকচকিয়ে যান হার্দিক। স্বাভাবিকভাবেই তিনি একেবারেই প্রস্তুত ছিলেন না এই আঘাতের জন্য।

এদিকে হার্দিকের এই পরিস্থিতি দেখে গ্যালারিতে আতঙ্কিত হয়ে পড়েন স্ত্রী নাতাশা। ক্যামেরায় ঘন ঘন ধরা পড়ে তাঁর চিন্তিত মুখ। এরপরেই হার্দিকের জন্য ড্রেসিং রুম থেকে দ্রুত ফিজিও মাঠে আসেন৷ তবে পান্ডিয়া তাঁকে ফেরত পাঠিয়ে দেন৷ মিনিট কয়েক পরেই তিনি ইশারায় বোঝান যে সুস্থ আছেন এবং ফের ব্যাটিং করতে শুরু করেন। যদিও নাতাশার আতঙ্ক কাটতে বেশ কিছুটা সময় লাগে।

উমরান মালিক এই মুহূর্তে ভারতের সবচেয়ে দ্রুতগতির বোলার। মাঝেমধ্যেই বিপজ্জনক বাউন্সার ছোঁড়েন তিনি। তবে এই ম্যাচে উমরানের বাউন্সার সামলেও ৪২ বলে ৫০ রানের ইনিংস খেলেন গুজরাট অধিনায়ক। যদিও দলকে হারের মুখ থেকে বাঁচাতে পারেননি। প্রথমে ব্যাট করে গুজরাট সানরাইজার্সকে ১৬৩ রানের টার্গেট দিলেও মাত্র ২ উইকেট হারিয়ে ৫ বল বাকি থাকতেই জেতার জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়  কেন উইলিয়ামসনের দল।