শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

IPL 2022: দীনেশ কার্তিকের ক্যাচ ধরেই মাঠে শুয়ে পড়লেন জাদেজা! কেন? ফাঁস নেপথ্য রহস্য, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২২, ১১:৩৫ এএম | আপডেট: এপ্রিল ১৩, ২০২২, ০৫:৩৫ পিএম

IPL 2022: দীনেশ কার্তিকের ক্যাচ ধরেই মাঠে শুয়ে পড়লেন জাদেজা! কেন? ফাঁস নেপথ্য রহস্য, দেখুন ভিডিও
দীনেশ কার্তিকের ক্যাচ ধরেই মাঠে শুয়ে পড়লেন জাদেজা! কেন? ফাঁস নেপথ্য রহস্য, দেখুন ভিডিও

টানা চার ম্যাচে হারের মুখ দেখার পর অবশেষে মঙ্গলবার চলতি আইপিএলের (IPL 2022) প্রথম জয়ের স্বাদ পেল চেন্নাই সুপার কিংস। এদিন নভি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ২৩ রানে হারিয়ে দিল সিএসকে। আর এই ম্যাচেই বিপক্ষের একটি ক্যাচ ধরে জাদেজা এমন সেলিব্রেশনে মাতলেন, যে দৃশ্যের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ম্যাচে আরসিবির বিস্ফোরক ফিনিশার দীনেশ কার্তিকের ক্যাচ ধরার পর আলাদা রকম ভাবেই সেলিব্রেট করলেন জাদেজা। কার্তিকের ক্যাচ ধরেই মাঠে শুয়ে পড়লেন চেন্নাই অধিনায়ক। ফেললেন স্বস্তির নিশ্বাস। তাঁর চোখে মুখে ফুটে উঠল অদ্ভুত প্রশান্তি। যেন কিছুটা হাঁফ ছেড়ে বাঁচলেন। কিন্তু কেন এমন সেলিব্রেশন জাদেজার?

আসলে এই ম্যাচে ক্রমশই ভয়ঙ্কর হয়ে উঠছিলেন দীনেশ কার্তিক। চেন্নাইয়ের ২১৬ রানের জবাবে আরসিবি পর পর উইকেট হারালেও কার্তিক মাঠে নামার পর খেলা কিছুটা যেন ঘুরে গিয়েছিল। ম্যাচে মাত্র ১৪ বলে ৩৪ রান করেন তিনি। মারেন দু‍‍`টি চার ও তিনটি ছয়। তিনি যে মেজাজে ব্যাট করছিলেন, আর কিছুক্ষণ মাঠে থাকলে হয়তো আরসিবিকে জিতিয়েই ফিরতেন। ফের হারের মুখ দেখতে হতো চেন্নাইকে।

কিন্তু তা হতে দেননি ডিজে ব্র‍্যাভো। তাঁর বলে তুলে মারতে গিয়েই একেবারে বাউন্ডারির কাছে জাদেজার হাতে ধরা পড়েন কার্তিক। আর কার্তিকের ক্যাচ তালুবন্দি করার পরই স্বস্তির নিশ্বাস ফেলে চেন্নাই শিবির। কারণ তিনি আউট হতেই নিশ্চিত হয়ে যায় চেন্নাইয়ের জয়। ফলে সেই মহার্ঘ্য ক্যাচটি ধরার পরই মাঠে শুয়ে ওভাবে সেলিব্রেশনে মাততে দেখা যায় জাদেজাকে।

অধিনায়ক হিসেবে চলতি আইপিএলে এটাই প্ৰথম জয় জাদেজার। আর তা তিনি উৎসর্গ করলেন নিজের স্ত্রীকে। ম্যাচের পর সিএসকে অধিনায়ককে বলতে শোনা যায়, "ক্যাপ্টেন হিসাবে আইপিএলে এই প্রথম ম্যাচ জিতলাম। এই জয় আমি নিজের স্ত্রীকে উৎসর্গ করতে চাই। কারণ প্ৰথম জয় সবসময়ই স্পেশ্যাল হয়।" পাশাপাশি তিনি আরও বলেন, "আগের চার ম্যাচে আমরা চেষ্টা করেও জয় পাইনি। যদিও দল হিসেবে নিজেদের যোগ্যতা প্রমাণ করেছিলাম। এই জয় তাই খুবই স্পেশ্যাল।"