শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

IPL 2022: CSK-র নেতৃত্বের নয়া দায়িত্ব পেয়ে একেবারেই চিন্তিত নন জাদেজা! জানালেন এই কারণ

মৌসুমী মোদক

প্রকাশিত: মার্চ ২৫, ২০২২, ১১:৪৩ এএম | আপডেট: মার্চ ২৫, ২০২২, ০৫:৪৬ পিএম

IPL 2022: CSK-র নেতৃত্বের নয়া দায়িত্ব পেয়ে একেবারেই চিন্তিত নন জাদেজা! জানালেন এই কারণ
IPL 2022: CSK-র নেতৃত্বের নয়া দায়িত্ব পেয়ে একেবারেই চিন্তিত নন জাদেজা! জানালেন এই কারণ / Image Source: @chennaisuperkings

আইপিএল ২০২২-এ (IPL 2022) নিজেদের অভিযান শুরু করার আগেই জোর চমক চেন্নাই (Chennai Super Kings) শিবিরে। দলে এসেছে এক বড় পরিবর্তন। আইপিএলের নয়া মরশুম শুরুর আগেই সিএসকে-র নেতৃত্ব ছেড়েছেন এমএস ধোনি (MS Dhoni)। চেন্নাইকে এবার নেতৃত্ব দিতে চলেছেন দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। ভবিষ্যতের কথা ভেবে ধোনি নিজেই সিএসকের অধিনায়কত্বের ব্যাটন তুলে দেন জাদেজার হাতে। বৃহস্পতিবার দুপুরেই চেন্নাইয়ের ফ্র‍্যাঞ্চাইজির তরফে বিবৃতি দিয়ে জানানো হয় বিষয়টি।

দলের গুরুদায়িত্ব পেয়ে কেমন প্রতিক্রিয়া জাদেজার? অধিনায়ক হওয়ার পরই জাদেজার সঙ্গে কথোপকথনের একটি ভিডিও পোস্ট করেছে সিএসকে। সেখানেই জাড্ডু জানান, নয়া দায়িত্ব পেয়ে একেবারেই চিন্তিত নন তিনি। কারণ দলে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তিনি থাকতে চিন্তার কোনও বিষয়ই থাকতে পারে না।

ভিডিওতে জাদেজাকে বলতে শোনা গিয়েছে, "নতুন দায়িত্ব পেয়ে ভালো তো লাগছেই, একই সঙ্গে এটাও ভাবছি যে, বড় জুতোয় পা গলালাম। সিএসকে-তে মাহি ভাই একটা ঐতিহ্য তৈরি করেছে। সেটাই এগিয়ে নিয়ে যেতে হবে।" এরপরই জাড্ডুর বক্তব্য, "আমি যদিও দলের নেতৃত্ব নিয়ে খুব একটা ভাবিত নই। কারণ ধোনি ভাই দলের সঙ্গে রয়েছেন। তাই চিন্তার কারণ নেই। যখনই আমার কোনও প্রশ্ন করার হবে, বা কিছু জিজ্ঞাস্য থাকবে আমি তা করতে পারব।"

সবশেষে চেন্নাই সুপার কিংসের অগণিত অনুগামীর উদ্দেশ্য দলের নয়া ক্যাপ্টেন বলেন,"অধিনায়ক হওয়ার জন্য আমাকে শুভেচ্ছা ও ভালবাসা জানানোয় সকলকে অনেক ধন্যবাদ। এভাবেই আমাদের সমর্থন করতে থাকুন। চিয়ার্স।"

প্রসঙ্গত, সেই ২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংসের এক গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে রয়েছেন জাদেজা। মাঝে এক মরশুমের  গুজরাত লায়ন্সে (Gujarat Lions) খেলেছিলেন তিনি। তারপর থেকে নিয়মিত সিএসকে-র হয়ে মাঠে নামতে দেখা গিয়েছে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডারকে। এবার চেন্নাইয়ের বড় দায়িত্ব সামলানোর ভারও উঠল তাঁর কাঁধে। মাঠে এবার তাঁর নেতৃত্ব দক্ষতা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন সমর্থকরা।