বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

IPL 2022-এ চ্যাম্পিয়ন হবে কোন দল? ফাঁস করলেন যুজবেন্দ্র চাহাল! জানালেন কারণও

মৌসুমী মোদক

প্রকাশিত: মার্চ ৩১, ২০২২, ০৯:৫৫ পিএম | আপডেট: এপ্রিল ১, ২০২২, ০৩:৫৯ এএম

IPL 2022-এ চ্যাম্পিয়ন হবে কোন দল? ফাঁস করলেন যুজবেন্দ্র চাহাল! জানালেন কারণও
IPL 2022-এ চ্যাম্পিয়ন হবে কোন দল? ফাঁস করলেন যুজবেন্দ্র চাহাল! জানালেন কারণও

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এখন অতীত! আইপিএলে (IPL 2022) তাঁর কাছে বর্তমান আর ভবিষ্যৎ শুধুই রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ২০১৪ থেকে ২০২১, টানা সাত বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে থাকার পর এবার ৬.৫ কোটি টাকায় রাজস্থানে এসেছেন তিনি। আর নিজের এই বর্তমান ফ্র‍্যাঞ্চাইজিকে নিয়েই এবার বড় মন্তব্য করে বসলেন লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তাঁর মতে, এবার আইপিএলে চ্যাম্পিয়ন হতে চলেছে তাঁর দলই। রাজস্থান রয়্যালসের হাতেই উঠতে চলেছে লিগ খেতাব।

মঙ্গলবার সানরাইজার্স হায়দ্রাবাদকে হেলায় হারিয়ে দুরন্ত গতিতে আইপিএল ২০২২-এর অভিযান শুরু করেছেন রাজস্থান। আগামী শনিবার রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবেন চাহালরা। তার আগেই এক সাক্ষাৎকারে নিজের দলের তারিফ ফুটে উঠল তাঁর কথায়। আত্মবিশ্বাসী চাহাল এও বলে দিলেন, এবার রাজস্থান রয়্যালসই জিততে চলেছে ক্রোড়পতি লিগ শিরোপা।

চাহালের কথায়, "আমরা (রাজস্থান রয়্যালস) কাগজে-কলমে খুবই শক্তিশালী দল। আমাদের যেমন জস বাটলার, যশস্বী জয়সওয়ালের মতো দুর্দান্ত ওপেনার রয়েছেন, তেমনই টিমে টপ অর্ডারে রয়েছেন সঞ্জু স্যামসন, দেবদত্ত পাডিক্কলের মতো ক্রিকেটার। মিডল অর্ডারে দলকে ভরসা দেন শিমরন হেটমায়ার, রিয়ান পরাগ ও করুণ নায়ার। এছাড়াও টিমে কিছু দুরন্ত অলরাউন্ডার এবং বোলার রয়েছেন। জেমস নিশাম, ন্যাথান কুল্টার-নাইল, আর অশ্বিন রয়েছেন। এবং সঙ্গে আমিও রয়েছি। সব মিলিয়ে দলটা বেশ ভাল দেখাচ্ছে। বোলিং, কিপিং, স্পিন বিভাগ সব মিলিয়েই এ কথা বলছি।"

তিনি আরও বলেন, "অধিনায়ক সঞ্জু স্যামসন এবং আমার বন্ডিং খুবই ভালো। দলের পরিকল্পনা নিয়ে আমাদের আলোচনা হয়। রাজস্থানকে এবার বেশ শক্তিশালী দেখাচ্ছে। আমি নিশ্চিত যে, এবার আমরাই চ্যাম্পিয়ন হব।"