শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ঝুলন গোস্বামীর বলে নেটে ব্যাটিং সাধনায় মত্ত কেএল রাহুল! ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ১৯, ২০২২, ১১:৪০ এএম | আপডেট: জুলাই ১৯, ২০২২, ০৫:৪০ পিএম

ঝুলন গোস্বামীর বলে নেটে ব্যাটিং সাধনায় মত্ত কেএল রাহুল! ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা
ঝুলন গোস্বামীর বলে নেটে ব্যাটিং সাধনায় মত্ত কেএল রাহুল! ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা / প্রতীকী ছবি

ইংল্যান্ড এখন অতীত৷ এবার ভারতের চোখ ওয়েস্ট ইন্ডিজ সফরে৷ জুলাইতেই ক্যারিবিয়ানদের সঙ্গে সিরিজ খেলতে উড়ে যাবে ভারতীয় দল৷ ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও পাঁচটি টি-২০ ম্যাচ খেলবে দুই দল। আর এই সিরিজেই টিম ইন্ডিয়ায় (Team India) ফিরতে চলেছেন কেএল রাহুল (KL Rahul)।

চোটের জন্য দীর্ঘদিন জাতীয় দল থেকে বাইরে কেএল। জার্মানিতে চিকিৎসা সেরে আপাতত  বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রিহ্যাবে ব্যস্ত তিনি৷ তবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-২০ স্কোয়াডে জায়গা পেয়েছেন টিম ইন্ডিয়ার এই টপ অর্ডার ব্যাটার৷ যদিও তাঁর খেলা নির্ভর করছে ফিটনেসের উপর৷ ফিটনেস টেস্টে পাশ করলে তবেই দলের সঙ্গে ক্যারিবিয়ান সফরে উড়ে যেতে পারবেন রাহুল৷

ইতিমধ্যেই এনসিএ-তে ব্যাটিং অনুশীলন শুরু করে দিয়েছেন রাহুল৷ নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং সাধনায় মগ্ন হিসেবে দেখা গিয়েছে তাঁকে। সেই ভিডিও-ও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে রাহুলকে নেটে যিনি বল করছেন তাঁকে দেখলে চমক লাগতে বাধ্য!

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নেটে রাহুলকে বল করে যাচ্ছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম অভিজ্ঞ পেসার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। কিংবদন্তি এই বঙ্গতনয়ার বলেই একনাগাড়ে অনুশীলনে মত্ত রাহুল৷ বেশ কিছুক্ষণ ধরেই ঝুলনের বলে নেটে অনুশীলন চালিয়ে যান রাহুল৷ এমন ভিডিও যে ক্রিকেটপ্রেমীদের মন কাড়বে তা বলাই বাহুল্য। এনসিএ-র নেটে ঝুলন-রাহুলের এই যুগলবন্দী দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

প্রসঙ্গত, এখন যা পরিস্থিতি তাতে সবকিছু ঠিকঠাক থাকলে ওয়েস্ট ইন্ডিজ সফরে মাঠে নামতে দেখা যাবে রাহুলকে৷ চোট সারিয়ে তিনি এখন সুস্থ। নিয়মিত চলছে অনুশীলনও। ফলে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-২০ সিরিজে প্রথম একাদশে ঢোকার অন্যতম দাবিদারও হয়ে উঠেছেন তিনি।