শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

জানুয়ারিতেই বিয়ে কেএল রাহুল-আথিয়ার, ছুটি চাইলেন ক্রিকেটার! সঙ্গে সঙ্গেই এই জবাব দিল BCCI

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ০৩:৪৩ পিএম | আপডেট: ডিসেম্বর ২, ২০২২, ০৯:৪৩ পিএম

জানুয়ারিতেই বিয়ে কেএল রাহুল-আথিয়ার, ছুটি চাইলেন ক্রিকেটার! সঙ্গে সঙ্গেই এই জবাব দিল BCCI
জানুয়ারিতেই বিয়ে কেএল রাহুল-আথিয়ার, ছুটি চাইলেন ক্রিকেটার! সঙ্গে সঙ্গেই এই জবাব দিল BCCI

বিনোদন জগতে ফের বিয়ের হাওয়া। ফের এক অভিনেত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন এক ক্রিকেটার। টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul) এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টির (Athiya Shetty) বিয়ের ফুল ফুটেই গিয়েছে। শোনা যাচ্ছে, চলতি শীতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সেলেব জুটি।

এর আগে বিয়ের ইঙ্গিত দিয়ে আথিয়া বাবা অভিনেতা সুনীল শেট্টি (Suniel Shetty) জানিয়েছিলেন দ্রুতই সাতপাকে বাঁধা পড়বেন দুজনে। এবার সামনে এল বিয়ের দিনক্ষণ। জাতীয় স্তরের একাধিক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী,  ২০২৩-এর জানুয়ারিতেই গাঁটছড়া বাঁধবেন কেএল রাহুল-আথিয়া। যদিও সরকারিভাবে এখনও বিয়ের দিনক্ষণ ঘোষণা করা হয়নি।

এর মধ্যে ঘরের মাঠে জানুয়ারিতে শ্রীলঙ্কা সিরিজে থাকছেন না কেএল রাহুল। বিশ্বকাপের পর কেএল রাহুলকে নিউজিল্যান্ড সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে বাংলাদেশ সফরে জাতীয় দলের হয়ে প্রত্যাবর্তন ঘটতে চলেছে তাঁর। ওয়ানডে এবং টেস্টের ভাইস ক্যাপ্টেনও তিনি। তবে জানুয়ারিতে বোর্ডের কাছে ব্যক্তিগত কারণের জন্য ছুটি চেয়েছিলেন তারকা। বোর্ডের তরফে পত্রপাঠ তা মঞ্জুর করে দেওয়া হয়েছে। শ্রীলঙ্কা সফরের সূচি এখনও নির্ধারিত হয়নি। কয়েক দিনের মধ্যেই বোর্ডের তরফে তা ঘোষণা করে দেওয়া হতে পারে। তবে সেই সিরিজে থাকছেন না কেএল রাহুল। ফলে এ কথা স্পষ্ট যে, জানুয়ারিতেই দু‍‍`হাত এক হতে পারে ক্রিকেট-বলি জুটির।

কোনও বিদেশি লোকেশন নয়, বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলোতেই নাকি বসবে বিয়ের আসর৷ বি-টাউনে কানাঘুঁষো এমনটাই শোনা যাচ্ছে। মুম্বইয়ের খান্ডালায় রয়েছে পাহাড়ের ওপর সবুজে ঘেরা একটি প্রাসাদোপম বাংলো রয়েছে সুনীল শেট্টির। নাম ‍‍`জাহান‍‍`। অভিনেতার সেই স্বপ্নের বাংলোতেই নাকি আয়োজিত হতে চলেছে তাঁর মেয়ের বিয়ে।

বিগত তিন বছর ধরেই ডেটিং করছেন কেএল রাহুল-আথিয়া। সূত্রের খবর, যেহেতু সুনীল শেট্টির পরিবার ম্যাঙ্গালুরুর বাসিন্দা আর রাহুলের পরিবারও সেখানকারই। তাতেই মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে সেলেব জুটির। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে। ইতিমধ্যেই নাকি বিয়ের ভেন্যু রেইকি করার জন্য ওয়েডিং প্ল্যানার হাজির হয়েছেন৷ এমনকি চুটিয়ে চলছে বিয়ের শপিংও।

শুধু তাই নয়, বিয়ের পর রাহুল-আথিয়া কোথায় থাকবেন, তাও নাকি চূড়ান্ত হয়ে গিয়েছে। জানা গিয়েছে, বান্দ্রায় একটি চার রুম বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়বে আরব সাগর। জানা গিয়েছে, খুব তাড়াতাড়িই নাকি নতুন ফ্ল্যাটে থাকতে শুরু করবেন রাহুল-আথিয়া। অর্থাৎ সব ঠিকঠাক থাকলে এই নতুন বাড়িতেই জীবনের নয়া অধ্যায় শুরু করতে চলেছেন বিনোদন জগতের এই দুই ‍‍`লাভ-বার্ডস‍‍`!