শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

অবশেষে এক হল চার হাত! সাত পাকে বাঁধা পড়লেন কেএল রাহুল-আথিয়া, শুভেচ্ছা অনুরাগীদের

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৮:৫৪ পিএম | আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩, ০৮:৫৪ পিএম

অবশেষে এক হল চার হাত! সাত পাকে বাঁধা পড়লেন কেএল রাহুল-আথিয়া, শুভেচ্ছা অনুরাগীদের
অবশেষে এক হল চার হাত! সাত পাকে বাঁধা পড়লেন কেএল রাহুল-আথিয়া, শুভেচ্ছা অনুরাগীদের

অবশেষে এক হল চার হাত। সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় দলের তারকা ওপেনার কেএল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। সোমবার আথিয়া বাবা বলি তারকা সুনীল শেট্টির খান্ডালার বাড়িতেই বসেছিল বিয়ের আসর। জাঁকজমকভাবে সাজিয়ে তোলা হয়েছিল সুনীল শেট্টির ফার্মহাউজটি। ছোট-বড় আলো এবং ফুলের সাজে দুর্দান্ত দেখতে লাগছিল বাড়িটিকে।

রবিবারই আথিয়ার বাবা সুনীল শেট্টি রাহুলের সঙ্গে অভিনেত্রীর বিয়ের খবর নিশ্চিত করেছিলেন। নির্দিষ্ট লগ্নে প্রেমিকের গলায় মালা দেন হিরো খ্যাত আথিয়া শেট্টি। অনেকদিন সম্পর্কের কথা গোপন রেখেছিলেন আথিয়া এবং রাহুল। গত বছর তাঁরা ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রেমের কথা স্বীকার করেন।

এদিন বিকেল চারটে নাগাদ দক্ষিণী নিয়ম অনুসারে বিয়ে সম্পন্ন হয় রাহুল এবং আথিয়ার। তাঁরা সাত পাকে বাঁধা পড়ার সময় বেশ হইচই হয়েছে ফার্মহাউজের ভিতরে। হাততালি এবং উল্লাসের শব্দও শোনা গিয়েছে। বিয়ের সব অনুষ্ঠান শেষ হওয়ার পর পাপারাৎজিদের সামনে আসার কথা তাঁদের।

এদিকে আথিয়া শেট্টি এবং কেএল রাহুলকে এক ঝলক দেখার অপেক্ষায় অনেকেই। বর-কনে নাকি প্রথম থেকেই কাছের লোকজনের সঙ্গে বিশেষ দিনটা সেলিব্রেট করতে চেয়েছিলেন। তাই ইন্টিমেট ওয়েডিংয়ের দিকেই ঝোঁকে তাঁদের পরিবার। সংবাদমাধ্যমকে দম্পতির ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান, শুধুমাত্র কাছের আত্মীয়-স্বজন এবং বন্ধুবান্ধবদেরই আমন্ত্রণ জানানো হয়েছিল। যদিও দুই তারকার সতীর্থদের মধ্যেও অনেকে আমন্ত্রিত ছিলেন।

এদিন একমাত্র মেয়ের বিয়ে নিয়ে ভীষণ উচ্ছ্বসিত ছিলেন সুনীল শেটটি। সোমবার দক্ষিণী ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন তিনি। চোখে মুখে আনন্দ ফুটে উঠেছিল। অহন শেট্টির সঙ্গে বাড়ির বাইরে দাঁড়িয়ে পোজও দেন তিনি।