শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

ফের একসঙ্গে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক! ক্রিকেট ভুলে অন্য খেলায় মাতলেন কপিল-ধোনি

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১০:৪১ পিএম | আপডেট: অক্টোবর ২৩, ২০২২, ০৪:৪৬ পিএম

ফের একসঙ্গে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক! ক্রিকেট ভুলে অন্য খেলায় মাতলেন কপিল-ধোনি
ফের একসঙ্গে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক! ক্রিকেট ভুলে অন্য খেলায় মাতলেন কপিল-ধোনি

ভারতের বিশ্বকাপ জয়ী দুই অধিনায়ক- কপিল দেব (Kapil Dev) ও এমএস ধোনি (MS Dhoni)। ফের একবার ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তির দেখা হয়ে গেল। হরিয়ানার গুরুগ্রামে শুক্রবার এক আমন্ত্রণমূলক গলফের টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ১৯৮৩ ও ২০১১ সালে দেশকে বিশ্বকাপ দেওয়া দুই নায়ক। 

এদিন কপিল তাঁর ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি সেলফি পোস্ট করে লিখেছেন, ‍‍`ক্রিকেটার থেকে গলফার।‍‍` কপিল এই সেলফি শেয়ার করার এক ঘণ্টার মধ্যে ৩৮ হাজার ৫০০ মানুষ লাইক করে ফেলেছেন। তালিকায় রয়েছেন অভিনেতা রণবীর সিং। যিনি পর্দায় কপিলের চরিত্রে অভিনয় করেছেন। 

গলফের প্রতি কপিলের ভালোবাসা সর্বজনবিদিত। কপিলের পথেই কিন্তু ধোনিও। জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কও সুযোগ পেলেই গলফ খেলেন। এদিন ধোনির গলফের দক্ষতা দেখেও নেটিজেনরা মোহিত হয়েছেন। বলে বলে বল বাউন্ডারির বাইরে পাঠানো মাহি গলফ স্টিকেও ঝড় তুলেছেন এদিনের টুর্নামেন্টে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে। 

দিন কুড়ি আগে কপিল-ধোনিকে পাওয়া গিয়েছিল যুক্তরাষ্ট্র ওপেনে। সেখানেই একসঙ্গে অনেকটা সময় কাটান টিম ইন্ডিয়ার  দুই প্রাক্তন অধিনায়ক। তাঁদের সঙ্গে ছিলেন বিখ্যাত শেফ বিকাশ খান্নাও। কার্লোস আলকারাজ এবং জ্যানিক সিনার আর্থার অ্যাশ স্টেডিয়ামে যুক্তরাষ্ট্র ওপেনের কোয়ার্টার ফাইনালে মহাকাব্যিক এবং রেকর্ড-স্ক্রিপ্টিং টাই খেলেছিলেন, যা গ্র্যান্ড স্ল্যামের দ্বিতীয় দীর্ঘতম টাই হিসাবে ইতিহাসে লেখা রইল। ৫ ঘন্টা ১৫ মিনিট ধরে চলেছিল এই লড়াই। আর এই ম্যাচ দেখতেই উপস্থিত ছিলেন দুই কপিল-ধোনি। 

যুক্তরাষ্ট্র ওপেন তাদের অফিশিয়াল ওয়েবসাইটে খেলা দেখতে আসা কিছু সেলিব্রেটির ছবি শেয়ার করেছিল। সেখানে দেখা গিয়েছিল, ‍‍`হরিয়ানা হারিকেন‍‍`  ও ‍‍`ক্যাপ্টেন কুল‍‍`কে। প্রতিযোগিতার দশম দিনে ছিল এই ম্যাচ। এক সঙ্গে দুই মহারথীকে দেখে ভক্তরা উল্লসিত হয়ে উঠেছিলেন। ধোনির দিকে ক্যামেরা ঘোরালে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা গিয়েছিল তাঁকে। আর কপিল ক্যামেরার দিকে তাকিয়ে লাজুক মুখে এক গাল হেসেছিলেন।