শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

MS Dhoni: নেটে একের পর এক ছক্কার ফোয়ারা, কখনও বা ফুটভলি! IPL-র আগেই মাঠ কাঁপাচ্ছেন ধোনি

মৌসুমী মোদক

প্রকাশিত: মার্চ ৮, ২০২২, ০৯:৫৭ পিএম | আপডেট: মার্চ ৯, ২০২২, ০৩:৫৯ এএম

MS Dhoni: নেটে একের পর এক ছক্কার ফোয়ারা, কখনও বা ফুটভলি! IPL-র আগেই মাঠ কাঁপাচ্ছেন ধোনি
MS Dhoni: নেটে একের পর এক ছক্কার ফোয়ারা, কখনও বা ফুটভলি! IPL-র আগেই মাঠ কাঁপাচ্ছেন ধোনি

আন্তর্জাতিক ক্রিকেট জগৎ ছেড়ে তিনি এখন অনেকটাই দূরে৷ অবসরের প্রায় ২ বছর হতে চলল। তবে এখনও চুটিয়ে খেলেন আইপিএল। আর চলতি বছরের আইপিএলের আগেই সেই মহেন্দ্র সিং ধোনিকে ফের দেখা গেল মাঠ কাঁপাতে। কয়েকজন সতীর্থকে নিয়ে চেন্নাই সুপার কিংসের হয়ে ইতিমধ্যেই নেট প্র‍্যাকটিসে নেমে পড়লেন তিনি। সেখানেই নেটে একের পর এক ছক্কার ঝড় তুললেন মাহি।

‍‍`মাহি মার রাহা হ্যায়‍‍`! গত আইপিএলে ভক্তদের মুখে এই কথাটা বিশেষ শোনা যায়নি। গতবার ব্যাটে তেমন রান পাননি মাহি। তবে এবার নিজের সেরাটা দিতেই তিনি বদ্ধপরিকর। আর নেটে তাঁর প্র্যাকটিসই যেন বলে দিচ্ছে এবার তিনি প্রস্তুত! আইপিএলের আগেই মাহি অনুশীলনে যেভাবে ছক্কা ফোয়ারা ছোটাচ্ছেন তা দেখে ভক্তরা যে খুশিতে ডগমগ হবেনই, তা বেশ নিশ্চিত করেই বলা যায়।

শুধু ক্রিকেটই নয়, মাঠে নেমে ফুটভলি খেলতেও দেখা গিয়েছে ধোনিকে। এমনিতে ক্রিকেটের পাশাপাশি প্রায়ই ফুটবলের ময়দানে নামতে দেখা যায় চেন্নাইয়ের ‍‍`থালা‍‍`কে। ফুটবল তাঁর অত্যন্ত পছন্দের খেলা। সুযোগ পেলেই তাই মাঠে নেমে পড়েন তিনি। এদিকে আইপিএলের অনুশীলনেও তাই ক্রিকেটে ছক্কা হাঁকানোর পাশাপাশি ফুটবলিতে মাঠ কাঁপাচ্ছেন। চল্লিশের কাছাকাছি বয়সেও ধোনির এই  পারফরম্যান্স দেখে যাহাপরনাই আপ্লুত অনুরাগীরা।

বর্তমানে সুরাটের মাঠে শুরু হয়েছে চেন্নাই সুপার কিংসের নেট প্র‍্যাকটিস। ধোনির সঙ্গেই ইতিমধ্যে অনুশীলনে যোগ দিয়েছেন দলের বহু তারকাও। তাঁদের মধ্যে রয়েছেন অম্বাতি রায়াডু, কেএম আসিফ, সি হরি নিশান্ত, তুষার দেশপান্ডে প্রভৃতিরা। চলতি মাসের ২৬ তারিখই কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নিজেদের আইপিএল সফর শুরু করবে চেন্নাই। তার আগে সকলেই প্রস্তুতি ঝালিয়ে নিতে ব্যস্ত।