বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ধোনির বাড়িতে চড়ে বেড়াচ্ছে ছাগল! অন্দরমহলের ভিডিও সামনে আনলেন স্ত্রী সাক্ষী

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ১৩, ২০২২, ০৬:২৯ পিএম | আপডেট: জুন ১৪, ২০২২, ১২:৪০ এএম

ধোনির বাড়িতে চড়ে বেড়াচ্ছে ছাগল! অন্দরমহলের ভিডিও সামনে আনলেন স্ত্রী সাক্ষী
ধোনির বাড়িতে চড়ে বেড়াচ্ছে ছাগল! অন্দরমহলের ভিডিও সামনে আনলেন স্ত্রী সাক্ষী

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি। প্রায়ই নানা ছবি-ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সেই ছবি বা ভিডিওর মাধ্যমে ড়ির অন্দরমহলের নানা দৃশ্যও সামনে আনেন তিনি৷ এবার সেরকমই আরেক ভিডিও পোস্ট করলেন সাক্ষী। যেখানে দেখা যাচ্ছে ধোনির বাড়ির বাগানে চড়ে বেড়াচ্ছে দুটি ছাগল। ব্যাপারটা ঠিক কী?

আসলে ধোনির পশুপ্রেমের কথা কে না জানে! তাঁর রাঁচির বাড়িতে একাধিক পোষ্য রয়েছে। পোষা কুকুর থেকে টাট্টু ঘোড়া, কাকাতুয়া পাখি, ঠিক নেই ‍‍`ক্যাপ্টেন কুল‍‍`-এর বাড়িতে। কিছুদিন আগে কন্যা জিভার জন্মদিনে একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন ধোনি।

এবার এই পোষ্যদের সংসারেরই নতুন সদস্য হিসেবে এল দুই ছাগল। মহাতারকার ফার্ম হাউসে ঠাঁই হয়েছে তাদের। আর ফার্ম হাউসের বাগানেই খেলে-চড়ে বেড়াচ্ছে তারা। সেই ভিডিওই এবার সামনে আনলেন সাক্ষী।

সম্প্রতি সাক্ষী শেয়ার করা ইনস্টাগ্রামে রিলে দেখা যাচ্ছে, ধোনির ফার্ম হাউসে অবাধে বিচরণ করছে দুটি ছাগল। শুধু তাই নয়, ক্যামেরার সামনে হেলতে দুলতে পোজও দিচ্ছে তারা। আর সাক্ষীও সেই মুহূর্তটিকে ক্যামেরাবন্দী করে শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। তারপর যথারীতি ভাইরাল ভিডিওটি।

সাক্ষীর ইনস্টাগ্রাম রিল দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা৷ অনেক ক্রিকেট অনুরাগীই মন্তব্য করেছেন, ‍‍`GOAT (Greatest Off All Time) এর বাড়িতে goat (ছাগল) এর আগমন।‍‍` সত্যিই তো তাই! ক্রিকেট প্রেমীদের কাছে ধোনি যে ‘GOAT’-ই! তাই এক সমর্থকের এই মজার মন্তব্যও বেশ মনে ধরেছে অন্য সমর্থকদের।