বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ধাওয়ানের ভিডিওতে ভিন্ন মেজাজে ‍‍`দ্য ওয়াল‍‍`! দ্রাবিড়-ঝড়ে মাতল নেটদুনিয়া, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৫:৫৪ পিএম | আপডেট: জুলাই ২০, ২০২২, ১১:৫৪ পিএম

ধাওয়ানের ভিডিওতে ভিন্ন মেজাজে ‍‍`দ্য ওয়াল‍‍`! দ্রাবিড়-ঝড়ে মাতল নেটদুনিয়া, দেখুন ভিডিও
ধাওয়ানের ভিডিওতে ভিন্ন মেজাজে ‍‍`দ্য ওয়াল‍‍`! দ্রাবিড়-ঝড়ে মাতল নেটদুনিয়া, দেখুন ভিডিও

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলতে ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সফরে উড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। ইংল্যান্ড থেকে সরাসরি ত্রিনিদাদে পা রেখেছেন শিখর ধাওয়ান-রবীন্দ্র জাদেজারা। আর ত্রিনিদাদে আসার পথে বেশ খোশমেজাজেই দেখা গেল ভারতীয় দলকে। ধাওয়ান থেকে জাদেজা বা শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সকলেই ধরা পড়লেন হাল্কা মেজাজে।

ত্রিনিদাদ আসার পথেই গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন ধাওয়ান। সেখানেই বেশ ভিন্ন মেজাজে দেখা গেল টিম ইন্ডিয়ার সকলকে৷ এমনকি কোচ রাহুল দ্রাবিড়ও ধরা দিলেন এক্কেবারে অন্য অবতারে। যা দেখে যেন আর চোখই সরছে না নেটিজেনদের।

সম্প্রতি ইনস্টাগ্রামে ঝড় তুলে দিয়েছে ‍‍`হে‍‍` ট্রেন্ড। আর এই ট্রেন্ডেই এবার গা ভাসিয়েছেন দ্রাবিড়রা। ধাওয়ানের শেয়ার করা সেই ভিডিওতে দেখা গিয়েছে, এয়ারপোর্ট থেকে পরপর বেরিয়ে আসছেন শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, যুজবেন্দ্র চাহাল, ঈশান কিষান, শুভমান গিল,রবীন্দ্র জাদেজা ও মহম্মদ সিরাজ। আর একদম শেষেই রয়েছে চমক। সিরাজের পরই রয়েছেন দ্রাবিড়। তিনিও হাসিমুখে ‍‍`হে‍‍` ট্রেন্ডে মেতেছেন। আর ‍‍`দ্য ওয়াল‍‍`কে এক্কেবারে অন্য ভঙ্গিমায় দেখে উল্লসিত অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আগামী ২২ জুলাই মাঠে নামতে চলেছে টিম ইন্ডিয়া। ওইদিন থেকেই শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জুলাইয়ের ২২ থেকে ২৭ তারিখ পর্যন্ত খেলা হতে চলেছে এই তিন ম্যাচ। সিরিজে বিশ্রামে থাকছেন ভারতীয় দলের দুই তারকা বিরাট কোহলি এবং রোহিত শর্মা। তাঁদের অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্বভার উঠেছে শিখর ধাওয়ানের হাতে। সহ অধিনায়ক হচ্ছেন রবীন্দ্র জাদেজা। ওয়ানডে-তে নেই জসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থও।

তবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজ না খেললেও টি-২০ সিরিজে দলে ফিরছেন রোহিত শর্মা। পাঁচ ম্যাচের এই সিরিজে দলকে নেতৃত্বও দেবেন তিনি৷ টি-২০ সিরিজ চলবে ২৯ জুলাই থেকে ৭ অগাস্ট পর্যন্ত। এদিকে গোটা ওয়েস্ট ইন্ডিজ সফরেই থাকছেন না বিরাট। টি-২০ সিরিজে বিশ্রামে থাকছেন জসপ্রীত বুমরাহ ও মহম্মদ শামিও।

এবার একনজরে দেখে নেওয়া যাক, 

ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য টিম ইন্ডিয়ার ঘোষিত স্কোয়াড-

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ওয়ানডে দল
শিখর ধাওয়ান, রবীন্দ্র জাদেজা, রুতুরাজ গায়কোয়াড, শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঈশান কিষান, সঞ্জু স্যামসন, শার্দূল ঠাকুর, জুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার টি-২০ দল
রোহিত শর্মা, ঈশান কিষান, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং। ফিটনেসের ভিত্তিতে দলে ঢুকবেন কেএল রাহুল এবং কুলদীপ যাদব।

ম্যাচের সময়সূচী-

তিনটি ওয়ানডে ম্যাচের সময়সূচী ও ভেন্যু
প্রথম ওয়ানডে- ২২ জুলাই শুক্রবার, 
দ্বিতীয় ওয়ানডে-২৪ জুলাই, রবিবার
তৃতীয় ওয়ানডে- ২৭ জুলাই, বুধবার

তিনটি ওয়ানডে ম্যাচই খেলা হবে ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভাল স্টেডিয়ামে। ম্যাচগুলি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টা থেকে।

পাঁচটি টি-২০ ম্যাচের সময়সূচী ও ভেন্যু
প্রথম টি-২০- ২৯ জুলাই, শুক্রবার,  ব্রায়ান লারা স্টেডিয়াম, তারৌবা, ত্রিনিদাদ
দ্বিতীয় টি-২০- ১ অগাস্ট, সোমবার, ওয়ার্নার পার্ক, বাসেতেরে, সেন্ট কিটস
তৃতীয় টি-২০- ২ অগাস্ট, মঙ্গলবার, ওয়ার্নার পার্ক, বাসেতেরে, সেন্ট কিটস
চতুর্থ টি-২০- ৬ অগাস্ট, শনিবার, সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ড, লওডারহিল, ফ্লোরিডা
পঞ্চম টি-২০- ৭ অগাস্ট, রবিবার, সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ড, লওডারহিল, ফ্লোরিডা

পাঁচটি টি-২০ ম্যাচই শুরু হবে ভারতীয় সময় রাত ৮টা থেকে।