বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

কোভিডকে জয় করে বাইশ গজে ফিরলেন রোহিত! শুরু করলেন অনুশীলনও, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৬:২৯ পিএম | আপডেট: জুলাই ৫, ২০২২, ১২:৩৩ এএম

কোভিডকে জয় করে বাইশ গজে ফিরলেন রোহিত! শুরু করলেন অনুশীলনও, দেখুন ভিডিও
কোভিডকে জয় করে বাইশ গজে ফিরলেন রোহিত! শুরু করলেন অনুশীলনও, দেখুন ভিডিও

কোভিড (COVID-19) আক্রান্ত হওয়ায় এজবাস্টন টেস্ট (Edgbaston Test) খেলা হয়নি তাঁর। এতদিন কেটেছিল নিভৃতবাসে। হোটেলের ঘরে বন্দী ছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। অবশেষে আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এল তাঁর৷ করোনাকে হারিয়ে আপাতত সুস্থ ভারত অধিনায়ক।

এদিকে কোভিড জয় করেই ফের বাইশ গজে নেমে পড়লেন তিনি। নেট অনুশীলন শুরু করে দিলেন ‍‍`হিটম্যান‍‍`। বিসিসিআই-এর (BCCI) তরফে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। যা পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওতে ব্যাট হাতে কসরত করতে দেখা যাচ্ছে রোহিতকে। তাঁকে বল করছেন রবি অশ্বিন (R Ashwin)। অনেক বড় হিট মারতেও দেখা নিয়েছে ভারত অধিনায়ককে। আসলে আগামী ৭ জুলাই (বৃহস্পতিবার) থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবে ভারত। এই সিরিজে খেলবেন রোহিত৷ নেতৃত্বও সামলাবেন। এরপর আবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও রয়েছে। সেখানেও হিটম্যান-ই ক্যাপ্টেন। তাই সাদা বলের ক্রিকেটের প্রস্তুতি নিতেই মাঠে নেমে পড়েছেন তিনি।

উল্লেখ্য, এজবাস্টন টেস্টের আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ চলাকালীনই করোনা আক্রান্ত হয়েছিলেন রোহিত শর্মা। সেই ম্যাচে প্রথম ইনিংসে ব্যাট করেছিলেন রোহিত। তবে দ্বিতীয় ইনিংসে আর মাঠে নামতে পারেননি। তারপরই শোনা গিয়েছিল, কোভিড আক্রান্ত ভারতীয় ক্যাপ্টেন। অবশেষে করোনা মুক্ত হয়ে মাঠে ফিরেই যথারীতি মন দিলেন অনুশীলনে।