শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বয়স মাত্র ১১, ইচ্ছে ভারতীয় দলে খেলার! খুদের বোলিংয়ে মজে স্বয়ং রোহিত শর্মা

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২, ১১:০৯ পিএম | আপডেট: অক্টোবর ১৮, ২০২২, ০৫:০৯ এএম

বয়স মাত্র ১১, ইচ্ছে ভারতীয় দলে খেলার! খুদের বোলিংয়ে মজে স্বয়ং রোহিত শর্মা
বয়স মাত্র ১১, ইচ্ছে ভারতীয় দলে খেলার! খুদের বোলিংয়ে মজে স্বয়ং রোহিত শর্মা

মাত্র ১১ বছর বয়স। তবে এই বয়সেই সে এমন কিছু করছে যা রোহিত শর্মার মতো তারকাকেও অবাক করে দিল। ১১ বছরের ছেলের বোলিং দেখে হা হয়ে গেলেন ভারতীয় দলের অধিনায়ক।

ত ৭ অক্টোবর পারথে পৌঁছে গিয়েছিল ভারতীয় দল। বিশ্বকাপের আগে দুটো আনঅফিশিয়াল এবং দুটো অফিশিয়াল ওয়ার্ম-আপ ম্যাচ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ভারতীয় দলের মিশন ওয়ার্ল্ড কাপ শুরু হবে। তবে তার আগে প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না ভারতীয় ক্রিকেটাররা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ১১ বছর বয়সি দ্রুশীল চৌহান নামের এক ছেলের বোলিং দেখে অবাক হয়ে গেলেন খোদ রোহিত শর্মা। তিনি প্র্য়াকটিস শেষে সেই ছেলেকে নিজের কাছে ডেকে নেন। তার পর তাকে অটোগ্রাফ দেন।

দ্রুশীল চৌহান পারথে থাকে। ১১ বছর বয়স হলেও তার বোলিং অ্যাকশন ভারতীয় দলের অনেককে চমকে দিয়েছে। পারথে ভারতীয় দলের ব্যাটারদের নেটে বোলিং করে দ্রুশীল। তখনই তাকে দেখে অবাক হন রোহিত শর্মা। দ্রুশীলের বোলিং অ্যাকশন একেবারে পেশাদার ক্রিকেটারদের মতো।

দ্রুশীলের ইচ্ছে কোনও একদিন ভারতীয় দলের হয়ে খেলার। তা নিয়ে রোহিত শর্মা তার সঙ্গে মজাও করেন। রোহিত শর্মা তাকে বলেন, তুমি যদি পারথে থাকো তা হলে ভারতের হয়ে খেলবে কী করে! প্র্যাকটিস শেষে দ্রুশীলের সঙ্গে অনেকক্ষণ কথা বলেন রোহিত। তাকে অটোগ্রাফ ও টিপস দেন ভারতীয় দলের অধিনায়ক।