শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অল্প খ্যাতি পেতেই ‍‍`এই‍‍`! মাঠকর্মীর সঙ্গে চরম দুর্ব্যবহার রুতুরাজের, নেটদুনিয়ায় ছিঃ ছিঃ

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৮:৩৫ পিএম | আপডেট: জুন ২১, ২০২২, ০২:৩৫ এএম

অল্প খ্যাতি পেতেই ‍‍`এই‍‍`! মাঠকর্মীর সঙ্গে চরম দুর্ব্যবহার রুতুরাজের, নেটদুনিয়ায় ছিঃ ছিঃ
অল্প খ্যাতি পেতেই ‍‍`এই‍‍`! মাঠকর্মীর সঙ্গে চরম দুর্ব্যবহার রুতুরাজের, নেটদুনিয়ায় ছিঃ ছিঃ

সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকা সিরিজে একেবারেই রানের মধ্যে ছিলেন না ভারতীয় দলের তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। গোটা সিরিজে একেবারেই নিষ্প্রভ ছিল তাঁর ব্যাট৷ পাঁচ ম্যাচের পাঁচ ইনিংসে মাত্র ৯৬ রান করেন তিনি। গড় ১৯.২০৷ পুরো সিরিজে গায়কোয়াড়ের সেরা স্কোর ৫৭ রান৷ যা আসে তৃতীয় ম্যাচে। বাকি প্রতিটি ম্যাচেই তিনি ব্যর্থ।

তবে সিরিজে রান না পাওয়ার জন্য, এবার রুতুরাজ খবরের শিরোনামে উঠে এলেন সম্পূর্ণ ভিন্ন কারণে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের পঞ্চম ম্যাচে তিনি এমনই এক কাণ্ড ঘটিয়ে বসলেন যা নিয়ে এখন ছিঃ ছিঃ পড়েছিলেন নেটদুনিয়ায়৷ নেটিজেনরা বলাবলি করছেন, অল্প খ্যাতি পেতে না পেতেই মাথা ঘুরে গিয়েছে গায়কোয়াড়ের। তাই এমনটা ঘটিয়েছেন।

ঠিক কী করেছেন রুতুরাজ? রবিবার বেঙ্গালুরুর চেন্নাস্বামী স্টেডিয়ামে এক মাঠকর্মীর সঙ্গে চরম দুর্ব্যবহার করে বসেন তিনি। ওই মাঠকর্মীকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন রুতুরাজ৷ কিন্তু কেন এমন করলেন তিনি? আসলে তিনি যখন হেলমেট, প্যাড, গ্লাভস পড়া অবস্থায় ব্যাট নিয়ে ডাগআউটে বসে ছিলেন তখনই এক গ্রাউন্ডসম্যান তাঁর পাশে এসে বসেন৷ তিনি রুতুরাজের সঙ্গে সেল্ফি তুলতে চাইছিলেন। কিন্তু সেই অনুরোধ প্রত্যাখ্যান করে বসেন উঠতি তারকা। শুধু তাই নয় কাঁধে ধাক্কা দিয়ে ওই মাঠকর্মীকে সরিয়েও দেন।

এই ঘটনার ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল্য, নেটমাধ্যমে তা নেতিবাচক প্রভাবই ফেলেছে। নেটিজেনরা কেউই রুতুরাজের সমালোচনা করতে ছাড়েননি। অনেকেই এ কথা ও কথা শুনিয়েছেন ক্রিকেটারকে।

প্রসঙ্গত, রবিবার বৃষ্টির কারনে ভেস্তে যায় সিরিজে পঞ্চম তথা শেষ টি-২০ ম্যাচ। ২-২ ব্যবধানে ড্র করে শেষ হয় সিরিজ। এই ম্যাচেও রান পাননি রুতুরাজ। বৃষ্টি শুরুর আগে খেলা চলাকালীন ১২ বলে মাত্র ১০ রান করে ফেরেন এই তরুণ ওপেনার। তার উপরে আবার এমন ভিডিও ভাইরাল হওয়ার পর এবার রুতুরাজের ব্যাটিংয়ের পাশাপাশি মানবিক বোধ নিয়েও প্রশ্ন উঠে গেল।