শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

একেবারে মাটির মানুষ! রাস্তার ধারে দাঁড়িয়ে চা-টোস্টে মজে তেন্ডুলকর! ভিডিও মন কাড়ল নেটিজেনদের

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ১০:২২ পিএম | আপডেট: নভেম্বর ৫, ২০২২, ০৪:৩৮ এএম

একেবারে মাটির মানুষ! রাস্তার ধারে দাঁড়িয়ে চা-টোস্টে মজে তেন্ডুলকর! ভিডিও মন কাড়ল নেটিজেনদের
একেবারে মাটির মানুষ! রাস্তার ধারে দাঁড়িয়ে চা-টোস্টে মজে তেন্ডুলকর! ভিডিও মন কাড়ল নেটিজেনদের

ইদানীং সোশ্যাল মিডিয়ার দৌলতে টিভির পর্দার সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনও এখন সাধারণের চোখের নাগালে। ফেসবুক, ইইনস্টাগ্রাম বা ট্যুইটারের মতো সামাজিক মাধ্যমে প্রায়শই নিজেদের ব্যক্তিগত জীবনের নানা ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন তারকারা। কোনও খেলোয়াড় হোক কি সিনেমার অভিনেতা-অভিনেত্রী অথবা কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব, সোশ্যাল মিডিয়ায় একাধিক অনুরাগীদের মনোরঞ্জনে প্রায়ই নিজেদের রোজকার জীবনের কড়চা তুলে ধরেন তাঁরা।

সেরকমই একজন হলেন ক্রিকেটার শচীন তেন্ডুলকর। খেলার বাইরে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকতে দেখা যায় ভারতের ক্রিকেট ঈশ্বরকে। প্রায়ই নিত্যনতুন ছবি বা ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি নিজের সেরকমই একটি ভিডিও পোস্ট করে মুগ্ধ করে দিলেন নেটিজেনদের।

গাড়ি থামিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে দাঁড়িয়ে চা’য়ে চুমুক দিচ্ছেন স্বয়ং ক্রিকেটের ঈশ্বর। সম্প্রতি এমনই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিও স্বয়ং তেন্ডুলকর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন।  সেই ভিডিও এখন ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে ‍‍`মাস্টার ব্লাস্টার‍‍`কে রাস্তার ধারে গাড়ি থেকে নেমে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে চা খেতে দেখা গিয়েছে। তাঁকে চায়ের সঙ্গে টোস্ট উপভোগ করতেও দেখা যায়। চা খাওয়ার পরে শচীনকে ওই চা‍‍`য়ের দোকানদারের সঙ্গে খানিক গল্প করতে এবং তাঁর সঙ্গে একটি সেলফি তুলতেও দেখা গিয়েছে।

এদিকে এই ভিডিও আপলোড করতেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। শচীন যে শুধুমাত্র ব্যাট হাতে ২২ গজ কাঁপিয়ে সকলের মন জয় করতে পারেন তা-ই নয়, পাশাপাশি তিনি যে এমন মাটির মানুষ, সহজ সাধাসিধে তা দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন অনুরাগীরা। ফলে এই ভিডিও ঘিরে ভক্তদের মধ্যে দেখা দিয়েছে উন্মাদনা। লক্ষ লক্ষ ভিউ এবং লক্ষাধিক লাইক সংগ্রহ করেছে ভিডিওটি। সেই সঙ্গে ক্রিকেট ঈশ্বরের প্রশংসাতেও মেতেছেন সকলে।