শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কিংবদন্তি হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া আইকনিক গানে গলা মেলালেন তেন্ডুলকর! রইল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০৭:১৯ পিএম | আপডেট: এপ্রিল ৭, ২০২২, ০১:১৯ এএম

কিংবদন্তি হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া আইকনিক গানে গলা মেলালেন তেন্ডুলকর! রইল ভিডিও
কিংবদন্তি হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া আইকনিক গানে গলা মেলালেন তেন্ডুলকর! রইল ভিডিও

ইদানীং সোশ্যাল মিডিয়ার দৌলতে টিভির পর্দার সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনও এখন সাধারণের চোখের নাগালে। ফেসবুক, ইইনস্টাগ্রাম বা ট্যুইটারের মতো সামাজিক মাধ্যমে প্রায়শই নিজেদের ব্যক্তিগত জীবনের নানা ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন তারকারা। কোনও খেলোয়াড় হোক কি সিনেমার অভিনেতা-অভিনেত্রী অথবা কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব, সোশ্যাল মিডিয়ায় একাধিক অনুরাগীদের মনোরঞ্জনে প্রায়ই নিজেদের রোজকার জীবনের কড়চা তুলে ধরেন তাঁরা।

সেরকমই একজন হলেন ক্রিকেটার শচীন তেন্ডুলকর। খেলার বাইরে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকতে দেখা যায় ভারতের ক্রিকেট ঈশ্বরকে। প্রায়ই নিত্যনতুন ছবি বা ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি নিজের সেরকমই একটি ভিডিও পোস্ট করে মুগ্ধ করে দিলেন নেটিজেনদের । কিংবদন্তি গায়ক ও সুরকার হেমন্ত মুখোপাধ্যায় ও লতা মঙ্গেশকরের গাওয়া ‘মি ডলকারা দরিয়াচা রাজা’ গানে গলা মেলালেন  তেন্ডুলকর।

ট্র‍্যাফিক জ্যামে বসে জনপ্রিয় এই মারাঠি গানটিতে গলা মেলান ‍‍`মাস্টার ব্লাস্টার‍‍`। আসলে মুম্বই ইন্ডিয়ান্সের কোচিং স্টাফদের সঙ্গে মুম্বই থেকে পুনে যাওয়ার পথেই ট্রাফিক জ্যামে পড়েন তিনি। সে সময়ই গাড়ির মধ্যে বসে হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া এই আইকনিক গানটি চালান তিনি৷ সেই সঙ্গে এই গানটির সঙ্গে নিজে গলাও মেলান। এমনকি গানের তালে তাঁকে নাচতেও দেখা গিয়েছে।

ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন তেন্ডুলকর। ক্যাপশনে লেখা, ‍‍`পুনে যাওয়ার সময় যানজটে আটকে পড়লাম। কী আর করি! এই সুন্দর গানটি শোনার কথা ভাবলাম।‍‍` এদিকে এমন সুন্দর ভিডিও আপলোড করতেই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। শচীন যে শুধুমাত্র ব্যাট হাতে ২২ গজ কাঁপাতে জানেন না, পাশাপাশি যে এত ভালো গানও করেন তা অনেকেরই জানা ছিল না। ফলে ভক্তদের মধ্যে দেখা দিয়েছে উন্মাদনা।

বলা বাহুল্য, ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল নেটদুনিয়ায়। এখনও পর্যন্ত ট্যুইটারে ১৪ হাজারের বেশি লাইক ও হাজারের কাছাকাছি রিট্যুইটও হয়ে গিয়েছে। ভিডিওটির প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। তারিফ করেছেন সচিনের গানের গলার। অনেকে অবশ্য আবার যানজটের সমস্যার কথাও উল্লেখ করেছেন।